Top
সর্বশেষ

জনগণের মন জয় করতে না পারলে তাদের ভোট পাওয়া কঠিন: রফিকুল ইসলাম

২৮ অক্টোবর, ২০২৪ ৫:৩২ অপরাহ্ণ
জনগণের মন জয় করতে না পারলে তাদের ভোট পাওয়া কঠিন: রফিকুল ইসলাম
গাজীপুর প্রতিনিধি :

বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অধ্য্যাপক ডা. এস এম রফিকুল ইসলাম বাচ্চু বলেছেন, জনগণের মন জয় না করতে পারলে তাদের ভোট পাওয়া আমাদের কঠিন হবে। কারো উপর কোনো রকম নির্যাতন ও প্রতিহিংসা পরায়ন হওয়া যাবে না। কাউকে মিথ্যা মামলা দিয়ে ও জায়গা জমি নিয়ে হয়রানি করা যাবে না। বিগত ১৭ বছর বিএনপি তিন হাজার নেতাকর্মীকে হারিয়েছে এবং ৬’শর বেশি নেতাকর্মীকে গুম করা হয়েছে।

সোমবার (২৮ অক্টোবর) জাতীয়তাবাদী যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গাজীপুর জেলা যুবদলের আয়োজনে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প পরিদর্শন শেষে বিকেল ৪টায় আয়োজিত যুব সমাবেশে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, রাজনীতি হলো জনগণের পাশে দাঁড়ানো। জনগণের সেবা করতে হবে, জনগণের মন জয় করতে হবে। যুবদল, ছাত্রদল ও বিএনপি নেতাকর্মীদেরকে মানুষের সেবায় মনোনিবেশ করতে হবে। দেশের মানুষের পাশে দাঁড়ানোর জন্য, সেবা করার জন্য, দেশের মানুষের সহযোগীতা করার জন্য সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে একযোগে কাজ করতে হবে। মানুষের কল্যাণে যে রাজনীতি সে মনোভাব নিয়ে আপনারা দলের এবং দেশের মানুষের জন্য কাজ করবেন।

যুবদলের নেতাকর্মীদের প্রতি রাজনৈতিক অঙ্গনের চলমান ঘটনা প্রবাহের দিকে সতর্ক দৃষ্টি রাখার আহ্বান জানিয়ে তিনি বলেন, বহু ত্যাগ ও রক্তের বিনিময়ে অর্জিত বিজয় যাতে নস্যাৎ না হয়, সেদিকে নজর রাখতে হবে। গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে জাতীয়তাবাদী যুবদলের সাহসী ভূমিকার প্রশংসা করে সব নেতাকর্মীকে শুভেচ্ছা জানিয়ে পরিপূর্ণ বিজয়ের লক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধ থেকে কাজ করার আহ্বান জানান। আনন্দ উল্লাস নয়, আর্ত মানবতার সেবায় ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎসর্গ করে জাতীয়তাবাদী যুবদল জনসেবায় তারেক রহমানের ইতিবাচক রাজনীতির বহিঃপ্রকাশ ঘটিয়েছে।

শ্রীপুর উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক সোহেল ফকিরের সভাপতিত্বে ও গাজীপুর জেলা যুবদলের যুগ্ন আহবায়ক আরিফুল ইসলাম সরকারের পরিচালনায় যুব সমাবেশে বক্তব্য রাখেন, গাজীপুর জেলা বিএনপির সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, গাজীপুর জেলা যুবদলের সদস্য সচিব আনোয়ার হোসেন বেপারী। উপস্থিত ছিলেন, শ্রীপুর উপজেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল হান্নান সজল, শ্রীপুর পৌর বিএনপির সহ-সভাপতি আবুল হোসেন প্রধান, বিল্লাল হোসেন, মাওনা ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মোক্তারুল করিম মোড়ল শামীম, জেলা যুবদলের সদস্য লিয়াকত আলী, শ্রীপুর পৌর যুবদলের সদস্য সচিব আবু তাহের প্রধান, শ্রীপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব অ্যাডভোকেট রাজীবুল আলম বেপরাী, পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব শ্যামল ভূইয়া, শ্রীপুর উপজেলা ছাত্রদলের আহবায়ক জিয়াউল করিম মোড়ল রিফাত, জেলা ছাত্রদলের সাবেক নেতা ইয়াসির আরাফাত বেপারী, ছাত্রদলের মামুন সরকারসহ দলের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীবৃন্দ।

ফ্রী মেডিকেল ক্যাম্পে দিনব্যাপী রক্তের গ্রুপ পরিক্ষা, ডায়াবেটিকস পরিক্ষা এবং স্বেচ্ছায় রক্তদান কর্মসূচিসহ বিভিন্ন রোগের চিকিৎসা সেবা দেয়া হয়।

এম জি

শেয়ার