Top

অবস্থার উন্নতি, আইসিইউ থেকে কেবিনে কাজী হায়াৎ

২৪ মার্চ, ২০২১ ৪:২৯ অপরাহ্ণ
অবস্থার উন্নতি, আইসিইউ থেকে কেবিনে কাজী হায়াৎ

দেশের নন্দিত চলচ্চিত্র নির্মাতা, প্রযোজক ও অভিনেতা কাজী হায়াতের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। গত মঙ্গলবার (২৩ মার্চ) রাতে তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) থেকে কেবিনে স্থানান্তরিত করা হয়েছে। বর্তমানে তার অক্সিজেন লেভেলও ভালোর দিকে আছে।

বিষয়টি নিশ্চিত করে কাজী হায়াতের ছেলে চিত্রনায়ক কাজী মারুফ বলেন, ‘আব্বার শারীরিক অবস্থা আগের চেয়ে অনেকটা উন্নতি হয়েছে। তিনি চিকিৎসায় সাড়া দিচ্ছেন। ওনার অক্সিজেন লেভেল ভালোর দিকে। এখন দিনে ৫-৬ লিটার অক্সিজেন লাগছে। গতকাল রাত সাড়ে ৯টার দিকে আব্বাকে আইসিইউ থেকে কেবিনে নেওয়া হয়েছে।’

মারুফ আরও বলেন, ‘গতকাল কেবিনে নেওয়ার পর বাবার জ্বর এসেছিল, কিন্তু তিনি এখন ভালো আছেন। শুরু থেকে সবাই আব্বার জন্য দোয়া করেছেন, পাশে ছিলেন। আবারও দেশবাসীর কাছে আরও বেশি বেশি দোয়া চাইছি। আল্লাহ যাতে ওনাকে দ্রুত সুস্থ করে দেন।’

এর আগে গত ২২ মার্চ ভোরে শারীরিক অবস্থার অবনতি হলে কাজী হায়াতকে আইসিইউতে নেওয়া হয়। অবস্থার একটু উন্নতি হলে মঙ্গলবার (২৩) এক ভিডিওবার্তায় দেশবাসীর কাছে দোয়া চান তিনি।

উল্লেখ্য, গত ২ মার্চ করোনা প্রতিরোধী টিকা নিয়েছিলেন কাজী হায়াৎ ও তার স্ত্রী। এরপর গত ৬ মার্চ থেকে প্রচণ্ড জ্বরে ভুগছিলেন তিনি। এ কারণে ৮ মার্চ সকালে স্ত্রীসহ করোনা পরীক্ষা করান। সে সন্ধ্যায়ই ফল আসে সস্ত্রীক করোনায় আক্রান্ত হয়েছেন তিনি।

শেয়ার