Top

প্রশংসা কুড়াচ্ছে ন্যান্সির তোমাকে চাই

৩০ মার্চ, ২০২১ ৫:০৪ অপরাহ্ণ
প্রশংসা কুড়াচ্ছে ন্যান্সির তোমাকে চাই

গত ১৫ বছরে দেশে যে কজন নারী শিল্পী এসেছেন তাদের মধ্যে নাজমুন মুনিরা ন্যান্সি অন্যতম। ক্যারিয়ারের শুরু থেকে এখন পর্যন্ত অনেক হিট গান উপহার দিয়েছেন তিনি। এখনও সমানতালে প্রশংসা কুড়ায় তার মধুকণ্ঠ!

২৮ মার্চ (রোববার) ক্লোজআপ বাংলাদেশের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে এই গায়িকার গাওয়া ‘তোমাকে চাই’। যে গানে তার সহশিল্পী হিসেবে কণ্ঠ দিয়েছেন জাহিদ নিরব। আর গানটি প্রকাশের পর থেকে ভক্ত-শ্রোতাদের ইতিবাচক সাড়ায় মুখরিত হচ্ছেন ন্যান্সি। সবাই বলছেন, ক্যারিয়ারের শুরুতে যে ম্যাজিক্যাল ভয়েসে গান করতেন ন্যান্সি এই গানেও সেই ছোঁয়া রয়েছে।

গানটির কথা লেখার পাশাপাশি জাহিদ নিরবের সঙ্গে ভাগাভাগি করে সুর দিয়েছেন পুলক অনিল। সংগীতায়োজন করেছেন জাহিদ নিরব। গানটি মূলত গত ভালোবাসা দিবসে প্রচারিত রায়হান রাফি পরিচালিত ‘ক্লোজআপ কাছে আসার গল্প’ সিরিজের শর্টফিল্ম ‘অথবা প্রেমের গল্প’-এর। সেই গানটি এবার আলাদা করে প্রকাশ করা হয়েছে। শাহনেওয়াজ বাঁধনের গল্পে এতে অভিনয় করেছেন সাইদ জামান শাওন ও নাজিফা তুষি।

গানটির মুখ-‘এই যে আমার দিনগুলো হঠাৎ এমন মিষ্টি হলো/এই যে আমরা খরা মনে হঠাৎ সুখের বৃষ্টি হলো/এই যে তুমি আসলে কাছে, মনে হয় আছি বেঁচে/আর না হলে ভাল্লাগে না, ভাল্লাগে না ধুত্তুরি ছাই/হয়তো এটাই প্রেম অথবা মোটেও প্রেম নয়/ তবু আমার শুধু তোমাকে চাই/তোমাকে চাই, তোমাকে চাই।’

ন্যান্সি বলেন, ‘কিছু গান গাইতে গেলে মনে শান্তি লাগে। এই গানটিও তেমনই। জাহিদ নিরব খুব সুন্দরভাবে কাজটি করেছেন। আমিও চেষ্টা করেছি নিজের সেরা গায়কী দিতে। প্রকাশের পর থেকে সবার ইতিবাচক কমেন্ট পেয়ে দেখে খুব লাগছে।’

শেয়ার