Top

আমার অসংখ্য সুপারহিট সিনেমার নায়ক ওয়াসিম ভাই: অঞ্জনা

১৮ এপ্রিল, ২০২১ ৩:৪৮ অপরাহ্ণ
আমার অসংখ্য সুপারহিট সিনেমার নায়ক ওয়াসিম ভাই: অঞ্জনা

‘আরেকটি নক্ষত্রের পতন। আমাদের বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি শক্তিমান চিত্রনায়ক ওয়াসিম ভাই আজ আমাদেরকে ছেড়ে না ফেরার দেশে পাড়ি দিয়েছেন।

আপনার শূন্য স্থান কখনো পূর্ণ হবার নয়। পরপারে ভালো থাকবেন এই প্রার্থনাই করি। ’

সহশিল্পী চিত্রনায়ক ওয়াসিমকে নিয়ে এভাবেই স্মৃতিচারণ করেছেন চিত্রনায়িকা অঞ্জনা। তারা দু’জন জুটি বেঁধে একসঙ্গে অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন। এর মধ্যে বেশিরভাগ সিনেমাই সুপারহিট।

ফেসবুকে অঞ্জনা লেখেন, ‘কী বলবো আসলেই বাকরুদ্ধ হয়ে গেছি, কিছুই বলার নেই। আমার সঙ্গে অসংখ্য সুপার- বাম্পারহিট চলচ্চিত্রের নায়ক হিসেবে তিনি অভিনয় করেছেন মাইলস্টোন অনেক চলচ্চিত্রে। আপনি বেঁচে থাকবেন আপনার অমর কাজের মাধ্যমে, বাংলা চলচ্চিত্রের স্বপ্নিল আকাশে উজ্জ্বল নক্ষত্র হয়ে। ’

ওয়াসিম ও অঞ্জনা জুটির উল্লেখযোগ্য সিনেমাগুলো হলো- ‘নূরী’, ‘প্রেমের সমাধি’, ‘ঈমানদার’, ‘দিদার’, ‘ডাকু ও দরবেশ’, ‘জুলুমের বদলা’, ‘সংঘাত’, ‘যাদুপুরী’, ‘নান্টুঘটক’, ‘হীরামন’, ‘আলাদীন আলীবাবা সিন্দাবাদ’, ‘রাজ মুকুট’, ‘রাখে আল্লাহ মারে কে’, ‘খঞ্জর’, ‘নাগমাতা’ ইত্যাদি।

শনিবার দিনগত রাত ১২টা ৪০ মিনিটে রাজধানীর শাহাবুদ্দিন মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রখ্যাত অভিনেতা ওয়াসিম সবাইকে কাঁদিয়ে পৃথিবী থেকে বিদায় নেন। তিনি বার্ধক্যজনিত নানা সমস্যায় ভুগছিলেন।

শেয়ার