Top

করোনামুক্ত হয়েই মালদ্বীপে রণবীর-আলিয়া

১৯ এপ্রিল, ২০২১ ৩:৪৪ অপরাহ্ণ
করোনামুক্ত হয়েই মালদ্বীপে রণবীর-আলিয়া

কোভিড-১৯ পজিটিভ ছিলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। সময়টা ঘরবন্দি হয়েই কেটেছে তাদের। এজন্য একে অন্যের সঙ্গে দেখা নেই অনেকদিন। সম্প্রতি করোনামুক্ত হয়েছেন এই তারকা জুটি। এর পরই দুজনে একসঙ্গে অবসর যাপনের জন্য মালদ্বীপ পাড়ি জমালেন।

১৯ এপ্রিল (সোমবার) সকালে মুম্বাই এয়ারপোর্টে দেখা যায় রণবীর ও আলিয়াকে। সামাজিক মাধ্যমে সেই ছবিও প্রকাশ পেয়েছে। সুস্থ হওয়ার পর একসঙ্গে প্রথম দেখা গেল তাদের।

৯ মার্চ করোনায় আক্রান্ত হয়েছিলেন রণবীর কাপুর। খবরটি গণমাধ্যমে জানিয়েছিলেন তার মা নীতু কাপুর। এরপর থেকে ভক্তরা বেশ উদ্বেগে ছিলেন প্রিয় তারকাকে নিয়ে। অবশেষে স্বস্তি পেলেন তারা।

সুস্থ হওয়ার পর রণবীর বেশ কিছুদিন বিশ্রামে ছিলেন। এরপর এবারই প্রথম বাইরে দেখা গেল এই অভিনেতাকে।

অন্যদিকে করোনায় আক্রান্ত হয়ে বাসায় চিকিৎসা নিয়েছেন আলিয়া ভাট। বিছানায় শুয়েই সময়টা কাটিয়েছেন তিনি। সেই অবস্থার ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন অভিনেত্রী।

‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’-এর শুটিং করছিলেন আলিয়া ভাট। সেখান থেকে প্রথমে করোনায় আক্রান্ত হন সিনেমার পরিচালক সঞ্জয় লীলা বানশালি। এর পরই নায়িকারও রিপোর্ট পজিটিভ আসে।

উল্লেখ্য, করোনার দ্বিতীয় ঢেউয়ে বিপর্যস্ত পুরো ভারত। তবে মহারাষ্ট্রের করোনা পরিস্থিতিই সবেচেয়ে বেশি খারাপ। এর মধ্যে বলিউডে অনেক তারকা কোভিড-১৯ পজিটিভ হয়েছেন।

শুধু তাই নয়, করোনায় দেশের পরিস্থিতি খারাপ হওয়ার কারণে বর্তমানে বন্ধ আছে সকল শুটিং। এছাড়াও সিনেমার মুক্তিও পিছিয়ে দেওয়া হয়েছে।

শেয়ার