Top

ফের কভিড পজিটিভ বাবুল সুপ্রিয়

২৫ এপ্রিল, ২০২১ ৪:১৮ অপরাহ্ণ
ফের কভিড পজিটিভ বাবুল সুপ্রিয়

দ্বিতীয় বারের মতো করোনায় আক্রান্ত হলেন সংগীত শিল্পী তথা ভারতের কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। আক্রান্ত হয়েছেন তার স্ত্রী রচনাও। নিজেই টুইট করে এ কথা জানিয়েছেন বাবুল।

টুইটে বাবুল লেখেন, ‘আমি ও আমার স্ত্রী দুজনেই করোনা আক্রান্ত হয়েছি। আমি দ্বিতীয় বারের জন্য। দুঃখের বিষয় আসানসোলে এ বার আমি ভোট দিতে পারব না। কিন্তু ২৬ তারিখের ভোটে আমাকে রাস্তায় প্রয়োজন ছিল। কারণ তৃণমূলের দুষ্কৃতীরা ইতিমধ্যেই সেখানে অশান্তি করার চেষ্টা করছে।’

গত বছর আগস্ট মাসে দেশটির স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ করোনা আক্রান্ত হয়েছিলেন। তার আগেই শাহের সঙ্গে বৈঠক করেছিলেন বাবুল। তাই তিনিও কোয়ারেন্টাইনে যান। তার সঙ্গে রাজ্যের আরও তিন সাংসদ (কোচবিহারের সাংসদ নিশীথ প্রামাণিক, বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ ও রানাঘাটের সাংসদ জগন্নাথ সরকার) কোয়ারেন্টাইনে গিয়েছিলেন।

গত বছর ডিসেম্বর মাসে বাবুলের বাবা সুনীলচন্দ্র বড়াল ও মা সুমিত্রা বড়াল করোনা আক্রান্ত হয়েছিলেন। দুজনেই গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে ভর্তি ছিলেন। বাবার রিপোর্ট নেগেটিভ আসায় বাড়ি ফেরেন। কিন্তু মা সুমিত্রার মৃত্যু হয় ৯ ডিসেম্বর।

চলতি বিধানসভা নির্বাচনে টালিগঞ্জ থেকে বিজেপি প্রার্থী করেছে বাবুলকে। পঞ্চম দফার নির্বাচনে তার ভোটগ্রহণ হয়েছে। তার পরেও একাধিক জায়গায় প্রচারে গিয়েছেন বাবুল।

শেয়ার