Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

দুস্থদের মাঝে ঈদ উপহার বিতরণ করল বাকৃবি গণতান্ত্রিক শিক্ষক ফোরাম

০৭ মে, ২০২১ ২:৩৫ অপরাহ্ণ
দুস্থদের মাঝে ঈদ উপহার বিতরণ করল বাকৃবি গণতান্ত্রিক শিক্ষক ফোরাম
ময়মনসিংহ প্রতিনিধি :

ময়মনসিংহে দুস্থ, প্রতিবন্ধি, অসহায় ও করোনায় ক্ষতিগ্রস্থদের ঈদ উপহার হিসেবে চাল, চিনি, সেমাই, তেল, লবন, সাবান ও নগদ অর্থ বিতরণ করেছে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় গণতান্ত্রিক শিক্ষক ফোরাম।

শুক্রবার (৭ মে) সকালে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের কে, আর মার্কেটে তিন শতাধিক দুঃস্থ্য, প্রতিবন্ধি, অসহায়, ও করোনায় ক্ষতিগ্রস্থদের ঈদ উপহার সামগ্রী তুলে দেন বিশ্ববিদ্যালয়ের গণতান্ত্রিক শিক্ষক ফোরামের সভাপতি প্রফেসর ড. সাইদুর রহমান ও সাধারণ সম্পাদক প্রফেসর ড. আলমগীর হোসেন।

এসময় গণতান্ত্রিক শিক্ষক ফোরামের সাবেক সভাপতি প্রফেসর ড. মঞ্জুরুল আলম চম্পক, প্রফেসর ড. রফিকুল আলম, প্রফেসর ড. শফিকুল ইসলামসহ অন্যান্য শিক্ষক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার