Top

নিলয়ের গার্লফ্রেন্ড শুধু গিফট চায়

০৭ মে, ২০২১ ৫:০৬ অপরাহ্ণ
নিলয়ের গার্লফ্রেন্ড শুধু গিফট চায়

ফেসবুকে চ্যাটিংয়ের মাধ্যমে নতুন নতুন ছেলেদের সঙ্গে সম্পর্ক তৈরি করে অনি। এরপর নিজের জন্মদিন পরিবর্তন করে কাছাকাছি একটা তারিখ দেয়। সেই উপলক্ষে ছেলেরা তার জন্য উপহার নিয়ে আসে।

উপহার নেওয়ার পর ছেলেদের ব্লক করে দেয় অনি। একের পর এক এমন কাজ করতে থাকে সে। রনি নামে একজনের দুই বন্ধুর সঙ্গে এমন করায় তার পিছু নিয়ে একটা শিক্ষা দেয়ার চেষ্টা করে।

কিন্তু রনি যখন দেখে অনি গিফটগুলো নিয়ে পথশিশুদের দেয়। তখন তার ধারণা বদলে যায়। অনির সঙ্গে নিজে থেকে পরিচিত হয়। এরপর নিয়মিত যোগাযোগ করে। রনিও অসহায় মানুষদের জন্য কিছু করতে চায়।

একসঙ্গে কাজ করতে গিয়ে রনির প্রতি দুর্বল হয় অনি। একদিন হঠাৎ দেখে রনি তাকে ফেসবুকে ব্লক করে দিয়েছে। ফোনেও পাওয়া যাচ্ছে না। খুব কষ্ট পায় অনি।

কিছুদিন পর রনি তাকে ফোন করে দেখা করতে বলে। অনি গিয়ে দেখে অনেকগুলো পথশিশুদের সঙ্গে রনি তার জন্মদিন উদযাপন করছে। ফেসবুকে ব্লক করার কারণ হিসেবে রনি বলে, অনি যেসব ছেলেদের সঙ্গে একই কাজ করেছে তারাও কষ্ট পেয়েছে। তাই এ ধরণের কাজ করা উচিত না। অনি তার ভুলের জন্য দুঃখ প্রকাশ করে।

এমনই এক গল্পে নির্মিত হয়েছে ঈদের বিশেষ নাটক ‘গার্লফ্রেন্ড শুধু গিফট চায়’। নাটকটি রচনা করেছেন অনামিকা মন্ডল। এর পরিচালক দেবব্রত রনি।

মাছরাঙা টেলিভিশনে ঈদের দিন সন্ধ্যা ৬টায় প্রচার হবে ‘গার্লফ্রেন্ড শুধু গিফট চায়’।

শেয়ার