Top

করোনা ত্রাণে ২ কোটি টাকা দিলেন অমিতাভ

১০ মে, ২০২১ ৪:২৯ অপরাহ্ণ
করোনা ত্রাণে ২ কোটি টাকা দিলেন অমিতাভ

করোনায় আক্রান্তদের পাশে দাঁড়াচ্ছেন বলিউড তারকারা। শুধু তাই নয়, সামাজিক মাধ্যমে মানুষকে নিয়মিত সচেতনও করছেন অনেকে। ভারতে মহামারির এই ক্রান্তিকালে যে যার জায়গা থেকে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন।

এবার মহামারি রুখতে সরাসরি এগিয়ে এলেন অমিতাভ বচ্চন। দিল্লির ‘শ্রী গুরু তেগ বাহাদুর কোভিড কেয়ার সেন্টার’-এ ২ কোটি টাকা দান করলেন তিনি। সামাজিক মাধ্যমে খবরটি জানিয়েছেন রাজধানীর শিখ গুরুদ্বারা ব্যবস্থাপক সমিতির সভাপতি মনজিন্দার সিং সিরসা।

সম্প্রতি টুইটারে অমিতাভ একটি ভিডিও পোস্ট করেন। ভারতের এমন ভয়াবহ সময়ে বিশ্বকে পাশে দাঁড়ানোর আবেদন জানান এই অভিনেতা। ভিডিওতে তিনি বলেন, ‘ভারত এই মুহূর্তে করোনার দ্বিতীয় ঢেউয়ের সঙ্গে লড়ছে। সেই লড়াই অনেকটাই সহজ হবে যদি বিশ্বের নানা প্রান্ত থেকে জরুরি ওষুধপত্র আমাদের দেশে এসে পৌঁছোয়।’

অন্যদিকে মনজিন্দার জানান, সোমবার (১০ মে) থেকে ৩০০ শয্যা বিশিষ্ট একটি সেন্টার চালু হতে যাচ্ছে। এখানে সম্পূর্ণ বিনামূল্যে করোনা রোগীর চিকিৎসা হবে। এমন সময় অমিতাভের ২ কোটি টাকা দানে কৃতজ্ঞ অকালি দলের জাতীয় মুখপাত্র।

টুইটারে মনজিন্দার লেখেন, ‘বিগ বি শিখদের এই অবদানে খুবই গর্বিত। দিল্লির এই ৩০০ শয্যার সেন্টারে অক্সিজেন কনসেনট্রেটার, চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, অ্যাম্বুলেন্সসহ সবরকমের সুযোগ সুবিধা থাকবে।’

শেয়ার