Top

এবার অনলাইনে দেখা যাবে ‘বিশ্বসুন্দরী’

২১ মে, ২০২১ ৬:২৯ অপরাহ্ণ
এবার অনলাইনে দেখা যাবে ‘বিশ্বসুন্দরী’

২০২০ সালের ১১ ডিসেম্বর মুক্তি পায় ‘বিশ্বসুন্দরী’। এখনও দেশের ২০টি হলে প্রদর্শিত হচ্ছে সিনেমাটি। এমন সময় দর্শকদের জন্য নতুন এক খবর দিল প্রযোজক সান মিউজিক এন্ড মোশন পিকচার্স লিমিটেড।

জানানো হয়েছে ২১ মে (শুক্রবার) থেকে ডিজিটাল মাধ্যমে মুক্তি পাচ্ছে পরীমনি-সিয়াম জুটির প্রথম সিনেমা ‘বিশ্বসুন্দরী’। দেশের বাইরের দর্শক ও মহামারির আশংকায় যারা হলে সিনেমা দেখার ঝুঁকি নেননি তাদের কথা চিন্তা করে অনলাইন মুভি থিয়েটারে মুক্তির সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

খুব সহজে বিশ্বের যে কোনও প্রান্ত থেকে দেখে নেওয়া যাবে চয়নিকা চৌধুরীর প্রথম এই সিনেমা। এ জন্য কোনও অ্যাপসে সাবস্ক্রাইব করার প্রয়োজন হবে না।

https://bishwoshundori.maasranga.tv/ এই লিংকে ব্রাউজ করে উল্লেখযোগ্য তথ্য সরবরাহ করে এক বা একাধিক টিকিটের জন্য আবেদন করা যাবে। টিকিটের মূল্য ২০০ টাকা। এস এম এস বা ই-মেইলের মাধ্যমে এই টিকিট সংগ্রহ করা যাবে।

অনলাইনে প্রদর্শনী চলবে প্রতিদিন দুপুর ১২টা, বিকেল ৩টা, সন্ধ্যা ৬টা ও রাত ৯টায়। একজন দর্শক ১২ ঘণ্টার মধ্যে এক বা একাধিকবার ‘বিশ্বসুন্দরী’ দেখতে পারবেন।

রুম্মান রশীদ খানের কাহিনি ও চিত্রনাট্য অবলম্বনে ‘বিশ্বসুন্দরী’ সিনেমায় পরীমনি-সিয়াম ছাড়াও অভিনয় করেছেন আলমগীর, চম্পা, ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু, বন্যা মির্জা, আনন্দ খালেদ, হীরা, সীমান্ত, খালেদ হোসেন সুজনসহ অনেকে।

শেয়ার