Top

টম ক্রুজের সিনেমায় প্রভাস!

২৭ মে, ২০২১ ৫:৪৩ অপরাহ্ণ
টম ক্রুজের সিনেমায় প্রভাস!

ভারতের দক্ষিণী নায়কদের শীর্ষে এখন প্রভাস। ‘বাহুবলী’ মুক্তির পর পুরোই বদলে গেছে তার ক্যারিয়ারের চিত্র। এক সিনেমা দিয়েই আন্তর্জাতিক পর্যায় তার খ্যাতি পৌঁছে গেছে। সেই পরিচিতি এবার তাকে সুযোগ করে দিল হলিউডে পা রাখার।

প্রভাসের ভক্তদের জন্য দারুণ খবর এটি। শোনা যাচ্ছে, হলিউড তারকা টম ক্রুজের ‌‘মিশন ইম্পসিবল ৭’- এ অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে ভারতের এই অভিনেতাকে। সিনেমায় তার চরিত্র ছোট হলেও গল্পকে এগিয়ে নেওয়ার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।

সামাজিক মাধ্যমে এই ঘটনার সত্যতা জানতে চেয়ে টুইট করেন এক নেটিজন। যা নজরে এসেছে ‘মিশন ইম্পসিবল ৭’- এর পরিচালক ক্রিস্টোফার ম্যাককোয়্যারিকের। সেই পোস্ট শেয়ার করে তিনি লিখেছেন, ‘তিনি একজন অত্যন্ত মেধাবী মানুষ। আমরা কখনই দেখা করতে পারিনি। ইন্টারনেটে আপনাকে স্বাগতম।’

ক্রিস্টোফার ম্যাককোয়্যারিকের টুইট থেকে জানা যায় তাদের কখনও দেখা হয়নি। কিন্তু বোঝাও যাচ্ছে প্রভাসকে বেশ ভালো করেই চেনেন এই হলিউড নির্মাতা। আর সেই থেকেই এই ঘটনার সূত্রপাত।

তবে এখও বিষয়টি ভার্চুয়াল মাধ্যমেই ঘুরছে। এর কোনও অফিশিয়াল ঘোষণা কেউ প্রকাশ করেনি। কিন্তু এমন আলোচনার পর এখন হলিউড পর্দায় প্রভাসকে দেখার অপেক্ষায় রয়েছে তার ভক্তরা।

উল্লেখ্য, বেশ কয়েকটি সিনেমায় ব্যস্ত রয়েছেন প্রভাস। তার হাতে এই সময়ে তিনটি বড় প্রজেক্ট। যার মধ্যে ‘রাধে শ্যাম’-এ তাকে দেখা যাবে পূজা হেগড়ের সঙ্গে। ‘সালার’-এর তার সঙ্গে জুটি বেঁধেছেন শ্রুতি হাসান। এছাড়া ‘আদিপুরুষ’ দিয়ে অনেকদিন পর এক পর্দায় হাজির হবেন প্রভাস ও কৃতি শ্যাননকে।

শেয়ার