Top

ফারহানের বিরুদ্ধে তরুণীকে হুমকির অভিযোগ

২৮ মে, ২০২১ ৫:১৮ অপরাহ্ণ
ফারহানের বিরুদ্ধে তরুণীকে হুমকির অভিযোগ

ছোট পর্দার অভিনেতা মুশফিক রহমান ফারহানের বিরুদ্ধে এক তরুণীকে অত্যাচারের অভিযোগ উঠেছে। এমনকি তার নামে রাজধানীর শেরেবাংলা নগর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

তরুণীর অভিযোগ, ফারহানের সঙ্গে তার ৫ বছরের প্রেম ছিল। সম্পর্কে থাকাকালীন তাকে বিভিন্নভাবে অত্যাচার করতেন এই অভিনেতা। এমনকি হুমকিও দিয়েছেন অনেকবার।

সম্পর্কে এমনটা চলতে থাকলে এক সময় ফারহানের কাছ থেকে আলাদা হয়ে যান সেই তরুণী। এ অবস্থায় বৃহস্পতিবার (২৭ মে) তার পুরো পরিবারকে ধ্বংস করার হুমকি দেন অভিনেতা।

নাম প্রকাশ না করে সেই তরুণী গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, ‘ফারহান আমাকে ফোন করে হুমকী ও অকথ্য ভাষায় গালাগালি দিতে শুরু করে। এরপর আমাকে অনেকবার ফোন দিলেও রিসিভ করিনি। পরবর্তীতে থানায় জিডি করি।’

ফারহানকে তরুণী বিভিন্নভাবে হেনস্থা করছে বলেও অভিযোগ রয়েছে। এই প্রসঙ্গে তরুণী আরও বলেন, ‘আমি নাকি ফারহানের কাছ থেকে টাকা নিয়েছি। এমনটা সবাইকে বলে বেড়াচ্ছে। সে আমার নামে মিথ্যা রটিয়ে নিজেকে রক্ষা করতে চাইছে।’

জিডির সত্যতা শুক্রবার (২৮ মে) সকালে নিশ্চিত করেছেন শেরেবাংলা নগর থানার উপ-পরিদর্শক সাহেরা খানম। এই প্রসঙ্গে ফারহানের সঙ্গে বিভিন্নভাবে যোগাযোগের চেষ্টা করা হলেও তার কোনও সাড়া পাওয়া যায়নি।

শেয়ার