Top

আসছে ‘কৃষ ফোর’

২৪ জুন, ২০২১ ১১:২৩ পূর্বাহ্ণ
আসছে ‘কৃষ ফোর’

বহুদিন ধরেই ‘কৃষ’সিনেমার চতুর্থ কিস্তি ঘিরে চলছিল জল্পনা। একাধিক সাক্ষাৎকারে ‘কৃষ ফোর’যে তৈরি হবে, সে কথা জানিয়েছিলেন হৃতিক এবং এই সুপারহিরো ফ্র্যাঞ্চাইজির পরিচালক-প্রযোজক রাকেশ রোশন। তবে সেসব ছিল মুখের কথা। এবার আনুষ্ঠানিক ভাবে পরিচালক-প্রযোজক রাকেশ রোশন ঘোষণা দিয়েছেন।

হিন্দুস্তান টাইমসের খবর, দেড় দশক আগে সাড়া জাগিয়ে মুক্তি পেয়েছিল ‘কৃষ’। তারিখটা ছিল ২৩ জুন। বাকিটা ইতিহাস। বলিউডের সুপারহিরোদের তালিকায় শুধু প্রথম সারিতেই নয়, বরং প্রথম নামটা ‘কৃষ’-এর থাকলেও অবাক হওয়ার কিছু নেই। সেই ২৩ জুন, অর্থাৎ গতকাল সামাজিক পাতায় চতুর্থ কিস্তির ঘোষণা দিয়েছেন হৃতিক।

গতকাল টুইটারে একটি ভিডিও শেয়ার করেছেন হৃতিক। সেখানে দেখা যাচ্ছে চিরাচরিত কালো রঙের লং কোট পরে আকাশপথে উড়ে যাচ্ছে কৃষ। তার মাঝেই মুখ থেকে নিজের মুখোশটি খুলে ছুঁড়ে দেন হৃতিক। হৃতিক লেখেন, ‘অতীতে যা হওয়ার হয়েছে। দেখা যাক, ভবিষ্যৎ কী নিয়ে আসে। কৃশ ফোর’। হ্যাশট্যাগ হিসেবে ‘ফিফটিন ইয়ারস অব কৃষ’ এবং ‘কৃষ ফোর’ শব্দেরও ব্যবহার করেছেন তিনি।

গেল বছরের ডিসেম্বরে এক প্রতিবেদনে বলিউড হাঙ্গামা জানিয়েছিল, ‘কৃষ ফোর’-এ দেখা যাবে হৃতিক শো। আগের দুই কিস্তিতে হৃতিককে কৃষ ও রোহিতের ভূমিকায় দেখা গিয়েছিল এবং চতুর্থ কিস্তিতে দেখা যাবে জাদু ও রোহিতের ভূমিকায়।

শেয়ার