Top

এবারের বিগবসের অন্যতম আকর্ষণ

০২ আগস্ট, ২০২১ ৬:০৪ অপরাহ্ণ
এবারের বিগবসের অন্যতম আকর্ষণ

এবারের বিগবসের সিজন নিয়ে ইতোমধ্যেই জল্পনা শুরু হয়ে গিয়েছে। কে কে অংশ নিতে পারেন এ নিয়ে বিটাউনে জোর আলোচনা। প্রথমেই উঠে আসছে অভিনেত্রী অনিতা হাসানন্দিনীর স্বামী রোহিত রেড্ডির নাম। যিনি পেশায় একজন ইনভেস্টমেন্ট ব্যাংকার। এছাড়া আশিকা ভাটিয়া ও যোগ দেবেন যিনি কুছ রং পেয়ার কে অ্যায়সে ভি-তে অভিনয় করেছেন।

রাগিনী এমএমএস রিটার্নস এর অভিনেত্রী দিব্যা আগরওয়ালকেও দেখা যেতে পারে শোনা যাচ্ছে। বালিকা বধূ-র অভিনেত্রী নেহা মাদ্রাও টেলিভিশনের জনপ্রিয় মুখ। তাকেও দেখা যেতে পারে বিগবসের এই সিজনে।

নাগিন ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা অর্জুন বিজলানিকেও দেখা যাবে বলে শোনা যাচ্ছে এবারের বিগবসে। অভিনেত্রী ঋদ্ধিমা পণ্ডিতকেও দেখা যেতে পারে বিগবসে। তাকে ইতোমধ্যেই ফিয়ার ফ্যাক্টর: খতরো কে খিলাড়ি ৯ তে দেখা গিয়েছে।

গায়িকা আস্থা গিলও জনপ্রিয়। তাকেও দেখা যেতে পারে এই বারের বিগবসে। এবারের বিগবসের অন্যতম জনপ্রিয় প্রতিযোগী হতে পারেন গায়িকা নেহা ভসিন। তার বোল্ড ব্যক্তিত্বের জন্য বহু ভক্ত রয়েছে।

কিস দেশ মে হ্যায় নিকলা মেরা দিল ও বেপনহা ধারাবাহিক খ্যাত হরশদ চোপড়াকেও দেখা যেতে পারে বিগবসে। তারক মেহেতা কা উল্টা চশমা খ্যাত দিশা ভাকানিকেও এই সিজনে দেখা যাবে।

এছাড়াও এবারের অন্যতম আকর্ষণ হতে পারেন ভিজে অনুষা দন্ডেকর।

শেয়ার