Top

এবার হাতের লিখায় যে বার্তা দিলেন পরীমনি

১৫ সেপ্টেম্বর, ২০২১ ২:৩৯ অপরাহ্ণ
এবার হাতের লিখায় যে বার্তা দিলেন পরীমনি

মাদক আইনের মামলায় হাজিরা দিতে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে এসেছিলেন চিত্রনায়িকা পরীমনি। আগেরবারের মতো এবারও সবার উদ্দেশে আবারও নতুন বার্তা দিলেন পরীমনি।

এবার ডান হাতের তালুতে লিখলেন ‘…ক (গালি) মি মোর’। এর আগে জামিন পেয়ে গত ১ সেপ্টেম্বর কারামুক্ত হয়ে বের হওয়ার সময় কারাফটকে তিনি উপস্থিত জনতাকে হাত তুলে শুভেচ্ছা জানান। সেসময় তার হাতে লেখা ছিল, ‘Dont ও লাভ চিহ্ন, এরপর me Bitch’ (ডোন্ট লাভ মি বিচ)।

এবারের বার্তাটি প্রসঙ্গে পরীমনি বলেন, ‘‘আমার কষ্ট লাগছে এখন। অনেকেই আমার বার্তাটি ঠিক বুঝতে পারছেন না, ভুল বুঝছেন। সবাই ভাবছেন আমি লিখেছি ‘লাভ মি মোর’। আসলে তো আমি লিখেছি ‘…ক (গালি) মি মোর’।’’

কিন্তু কেন এই বার্তা? এখন তো সবই আপনার অনুকূলে। কার উদ্দেশে এটি বলেছেন? জবাবে পরীমনি বলেন, ‘যারা আমার জীবন নিয়ে খেলতে চায় বা ঘাটতে আসে, তাদের সবাইকে আমি ওয়েলকাম করছি। আসো। ওয়েলকাম। আমি প্রস্তুত তোমাদের সঙ্গে এই খেলায় অংশ নিতে। দম যতদিন আছে, আমি শেষ অবধি এই খেলায় লড়ে যাবো।’

অপরদিকে এদিন মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। তদন্ত কর্মকর্তা প্রতিবেদন দাখিল না করায় বিচারক প্রতিবেদন দাখিলের জন্য ১০ অক্টোবর দিন ধার্য করেন।

শেয়ার