Top

হাতিয়ায় গৃহবধূকে কুপিয়ে হত্যা

১০ নভেম্বর, ২০২১ ৩:৫৩ অপরাহ্ণ
হাতিয়ায় গৃহবধূকে কুপিয়ে হত্যা
নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার চানন্দি ইউনিয়নে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শেফালী বেগম (২৮) নামের এক গৃহবধুকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আবুল কালাম (৫০) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (১০ নভেম্বর) ভোরে মাইজদী প্রাইম হাসপাতালে মারা যায় শেফালী বেগম। নিহত শেফালী চানন্দি ইউনিয়নের ধানসিঁড়ি আশ্রয়ণ প্রকল্পের ৫৩ নং হাউজের ইউছুফের স্ত্রী। গ্রেপ্তারকৃত আবুল কালাম একই আশ্রয়ণের নবাব হোসেনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আবুল কালাম ও শেফালী একই আশ্রয়ণে বসবাস করে। একে অপরের প্রতিবেশী। দীর্ঘদিন থেকে শেফালীর সাথে আবুল কালামের পরিবারের বিরোধ চলে আসছিল। মঙ্গলবার রাতে আশ্রয়ণে থাকা টয়লেট ও গাছকাটাকে কেন্দ্র করে আবুল কালামের পরিবারের লোকজনের সাথে শেফালীদের বাকবিতণ্ড ও পরে হাতাহাতির ঘটনা ঘটে। এর এক পর্যায়ে কালাম ও তার পরিবারের লোকজন ধারালো দা দিয়ে শেফালীর শরীরের বিভিন্ন অংশে কুপিয়ে জখম করে। পরে পরিবারের লোকজন আহত অবস্থায় শেফালীকে উদ্ধার করে মাইজদী প্রাইম হাসপাতালে নিয়ে গেলে বুধবার ভোরে ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।

নিহতের স্বামী ইউছুফ জানান, মহিলাদের মধ্যে ঝগড়া বাঁধলে পাশে থাকা আবুল কালাম দৌড়ে আসেন। এসময় তার হাতে থাকা দা দিয়ে শেফালীর মাথায় ও হাতে কুপিয়ে জখম করে। অতিরিক্ত রক্তক্ষরণে সে মারা যায়।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনার পর অভিযুক্ত কালামকে গ্রেপ্তার করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার