Top

নবনির্বাচিত ইউপি সদস্যকে পিটিয়ে হত্যা : গ্রেপ্তার ১

১৩ নভেম্বর, ২০২১ ১০:৫৭ পূর্বাহ্ণ
নবনির্বাচিত ইউপি সদস্যকে পিটিয়ে হত্যা : গ্রেপ্তার ১
গাইবান্ধা প্রতিনিধি :

গাইবান্ধার সদর উপজেলায় নবনির্বাচিত এক ইউপি সদস্যকে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। শুক্রবার রাত ১১টার দিকে সদর উপজেলার লক্ষীপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম আব্দুর রউফ। এ ঘটনায় পুলিশ ১ জনকে গ্রেপ্তার করেছে।

আব্দুর রউফ গোবিন্দপুর গ্রামের ফজলুল হকের ছেলে। তিনি লক্ষ্মীপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানায়, শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে আব্দুর রউফ তার প্রতিবেশি রুহুল আমিনের সাথে মোটরসাইকেলে লক্ষ্মীপুর বাজার থেকে বাড়ি যাচ্ছিলেন। পথে বাড়ির কাছাকাছি একটি ভাঙা ব্রিজ পায়ে হেঁটে পার হচ্ছিলেন তারা।

এ সময় একই গ্রামের হায়দার আলীর ছেলে আরিফ মিয়া নামে এক যুবক লোহার রড দিয়ে আব্দুর রউফের উপর অতর্কিত হামলা চালায়। কিছু বুঝে ওঠার আগেই রউফের মাথায় কয়েকটি আঘাত করে পালিয়ে যায় আরিফ।

ঘটনার পর স্থানীয় লোকজন রউফকে উদ্ধার করে জেলা হাসপাতালে নেয়। পরে দায়িত্বরত চিকিৎসক রাত সাড়ে ১১টার দিকে তাকে মৃত্যু ঘোষণা করেন। তিনি গত বৃহস্পতিবার দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনে লক্ষ্মীপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য নির্বাচিত হয়েছেন।

ঘটনার সত্যতা স্বীকার করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) আবদুর রউফ বলেন, ‘ঘটনার পর পুলিশ অভিযান চালিয়ে রেজাউল নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।

শেয়ার