Top

মিরসরাইয়ে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

১৩ নভেম্বর, ২০২১ ৫:২৬ অপরাহ্ণ
মিরসরাইয়ে গৃহবধূর রহস্যজনক মৃত্যু
চট্টগ্রাম প্রতিনিধি :

চট্টগ্রামের মিরসরাইয়ে ইসরাত জাহান রুম্পা (১৮) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার (১২ নভেম্বর) উপজেলার বারইয়ারহাট পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। নিহত রুম্পা ওই ওয়ার্ডের মেহেদী নগর গ্রামের মৃত তাজুল ইসলামের ছেলে নজরুল ইসলামের স্ত্রী।

নিহতের বড় বোন নুসরাত জাহান মুক্তা বলেন, ‘ছোট বোনের স্বামী নজরুল ইসলাম সম্পর্কে আমার দেবর হয়। সে চলতি বছরের এপ্রিলে জোর করে আমার ছোট বোন ইসরাত জাহান রুম্পাকে বিয়ে করে। এই বিয়েতে পরিবারের কেউ রাজী ছিলো না। রুম্পার স্বামী বেকার থাকায় আমার বাবা তাকে ১৩ লাখ টাকা দিয়ে তাকে একটি গাড়ি (হাইস) কিনে দেয়। বিয়ের পর থেকে আমার বোনকে সে (নজরুল) মারধর করতো।

সর্বশেষ বৃহস্পতিবার রাতেও নজরুল, আমার শ্বাশুড়ি ও ননদ মিলে আমার বোনের সঙ্গে ঝগড়া করে। শুক্রবার দুপুরে আমরা একটা বিয়ের দাওয়াতে গেলে বাড়ি থেকে খবর আসে আমার বোন আত্মহত্যা করেছে। পরে তাকে সেখান থেকে উদ্ধার করে কমফোর্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

বোনের আত্মহত্যা নয় এটাকে হত্যা দাবি করে মুক্তা আরও বলেন, ‘আমার বোন আত্মহত্যা করতে পারে না। তাকে তার স্বামী মেরে আত্মহত্যা বলে চালিয়ে দিয়েছে। এ বিষয়ে বোনের স্বামী নজরুল ইসলাম, শাশুড়ি জ্যোৎস্না আরা বেগম, ননদ তাসলিমা আক্তারকে আসামি করে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান তিনি।

জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) রতন কান্তি দে জানান, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। লাশ থানায় আনা হয়েছে। ময়নাতদন্ত শেষে এটি হত্যা না আত্মহত্যা তা জানা যাবে।

শেয়ার