Top

৬ তলা ভবন থেকে লাফ দিয়ে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

১৪ নভেম্বর, ২০২১ ৩:২০ অপরাহ্ণ
৬ তলা ভবন থেকে লাফ দিয়ে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা
রংপুর প্রতিনিধি :

এসএসসি পরীক্ষা শুরুর ৩ ঘন্টা আগেই একটি বহুতল ভবনের ৬ তলা থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছেন রংপুর জেলা স্কুলের ছাত্র এসএসসি পরীক্ষারর্থী ওয়াসিফ রায়হান। সে রংপুরে অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) আবু তাহের মো. মাসুদ রানার ছেলে। রোববার সকালে রংপুর নগরীর কারামতিয়া জামে মসজিদসংলগ্ন আটতলা বিশিষ্ট সমতা ভবনে এ ঘটনা ঘটে।

রংপুরে চাকুরি সূত্রে অতিরিক্ত বিভাগীয় কমিশনার পরিবারসহ ওই ভবনে বাসা ভাড়া নিয়ে থাকতেন। তার গ্রামের বাড়ি পঞ্চগড় জেলার তেঁতুলিয়া উপজেলার রওশনপুরে।

রংপুর মেট্রোপলিটন পুলিশের (ওসি-তদন্ত) হোসেন আলী বিষটি নিশ্চিত করে নিহতের পরিবারের বরাত দিয়ে জানান, সকাল ৭টার দিকে ওই শিক্ষার্থী আটতলা ভবনের ৬তলা থেকে লাফ দিয়ে আত্মহত্যা করে। ওপর থেকে নিচে পড়ে যাওয়ার সঙ্গে সঙ্গে তার মৃত্যু হয়। ওয়াসিফের আজ থেকে শুরু হওয়া এসএসসি পরীক্ষায় অংশ নেওয়ার কথা ছিল।

পরিবারের কোন অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে নিহতের পরিবার ও ভবনের মালিক ও কেয়াটেকার কেউই সাংবাদিকদের সঙ্গে কথা বলতে রাজি হননি। এ কারণে আত্মহত্যার পৃথক কারণ জানা যায়নি।

নাম না প্রকাশের শর্তে সমতা ভবনের একজন ভাড়াটিয়া জানান, ছয়তলা ভবনের ছাদ থেকে নিচে পড়ে ঘটনাস্থলেই ওই শিক্ষার্থী মারা যায়। তবে এই ভবনের ছাদের চারদিক দিয়ে রেলিংও দেওয়া আছে। পিছলে পড়ে যাওয়ার মতো ছাদ নয়।

রংপুর জিলা স্কুলের শিক্ষার্থীর এই মর্মান্তিক এই মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে স্কুলের শিক্ষক,কর্মচারী, অভিভাবক ও ছাত্রদের মাঝে শোকের ছায়া নেমে আসে। এ ব্যাপারে রংপুর জিলা স্কুলের প্রধান শিক্ষক এ আর মিজানুর রহমান বলেন, এসএসসি পরীক্ষা শুরুর আগে পরীক্ষার্থীর এমন মর্মান্তিক মৃত্যুর খবর আমাদেও সকলকে ব্যথিত করেছে।

শেয়ার