Top

রাজবাড়ীতে চেয়ারম্যান হত্যায় ৮ জনের বিরুদ্ধে মামলা

১৪ নভেম্বর, ২০২১ ৪:২১ অপরাহ্ণ
রাজবাড়ীতে চেয়ারম্যান হত্যায় ৮ জনের বিরুদ্ধে মামলা

রাজবাড়ীর সদর উপজেলার বানিবহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক বানিবহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ মিয়া(৫৫) কে দুর্বৃত্তরা গত বৃহস্পতিবার দিবাগত রাত ১২টায় গুলি করে হত্যা করে। এ ঘটনায় নিহতের স্ত্রী শেফালী খাতুন বাদী হয়ে মামলা দায়ের করেছে।

শনিবার দিবাগত রাত ১২ টার কিছুক্ষণ পর ৮ জনের নাম উল্লেখ সহ ৪/৫ জনকে অজ্ঞাতনামা আসামি করে রাজবাড়ী সদর থানায় মামলাটি দায়ের করেন।

মামলার আসামীরা হলেন, রাজবাড়ী সদর উপজেলার বানিবহ ইউনিয়নের বানিবহ গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে মোর্শেদ (৩৫), আবুল হোসেনের ছেলে সীমান্ত (২৫), ঘিমোড়া গ্রামের হাসেম মোল্ল্যার ছেলে মনির (৩৫), হাসেম মোল্ল্যার ছেলে লিটন (৩২), বানিবহ ইউনিয়নের হান্নান মিয়ার ছেলে হোসেন মিয়া (৫৭), বার্থা গ্রামের আহাদ আলী মুন্সীর ছেলে লিটন (৩২), বানিবহ গ্রামের নুরুল ইসলামের ছেলে মুন্সি (৩১), বৃচিত্রা গ্রামের জুবায়েরর ছেলে জাকারিয়া (২৬)।

মামলার এজাহার এজাহার মতে , লতিফ মিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান। তিনি এবার আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ছিলেন এবং চতুর্থধাপের নির্বাচনে তার জয় সুনিশ্চিত ছিলো। সেই কারণেই তাকে হত্যা করা হয়েছে।

রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহদত হোসেন মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত লফিত মিয়ার স্ত্রী শেফালী খাতুন বাদী হয়ে রাজবাড়ী সদর থানায় মামলা দায়ের করেছে।

উল্লেখ্য, বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে বানিবহ ইউনিয়নের মহিষবাথান গ্রামে নিজ বাড়ীর কাছে তিন রাস্তা মোড় এলাকায় দুর্বৃত্তরা গুলি করে হত্যা করে।স্থানীয়দের ধারণা সাবেক এই চেয়ারম্যানের জনপ্রিয়তা দেখে পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে। হত্যাকারীদের যাতে না চিনতে পারে সে কারণে হত্যার সময় বিদ্যুৎতের লাইন বন্ধ রেখে এই কিলিং মিশন সম্পন্ন করে দুর্বৃত্তরা।

শেয়ার