Top

শ্রীপুরে মিথ্যা মামলা ও অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

১৭ নভেম্বর, ২০২১ ৬:৫৪ অপরাহ্ণ
শ্রীপুরে মিথ্যা মামলা ও অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন
গাজীপুর (শ্রীপুর) প্রতিনিধি :

গাজীপুর জেলা যুবলীগের আহবায়ক সদস্য শ্রীপুর উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী আজিজুর রহমান জনের বিরুদ্ধে মিথ্যা মামলা ও অপপ্রচার চালানো হয়েছে বলে বক্তব্য পাওয়া গেছে।  এ ঘটনার প্রতিবাদে বুধবার ওই যুবলীগ নেতা সংবাদ সম্মেলন করেছেন।

সংবাদ সম্মেলনে আজিজুর রহমান জন বলেন, জমি সংক্রান্ত বিরোধের জেরে আমার বিরুদ্ধে মিথ্যা মামলাসহ অপপ্রচার চালিয়ে যাচ্ছেন হাজী আঃ কাদের মোড়ল। তিনি আরও বলেন তার রাজনৈতিক ক্যারিয়ার ও যুবলীগের মান ক্ষুন্ন করার জন্য তাকে মিথ্যা মামলায় জড়ানো মামলার বাদী কাদের হাজী ও তার ভাতিজি জামাই আব্দুস সালাম মোল্লা বিভিন্ন অপপ্রচার চালাচ্ছেন।

মূলত সালাম মোল্লার সাথে জমি সংক্রান্ত পূর্ব শত্রুতার জেরেই তার চাচা শ্বশুর কাদের হাজির বাসার সামনে একটি ঘটনাকে কেন্দ্র করে মিথ্যা মামলায় জড়ানো হয় তাকেসহ যুবলীগের নেতাকর্মীদেরকে। মূলত এগুলো সব মিথ্যা ও তার মনগড়া অভিযোগ। আসন্ন যুবলীগের সাধারণ সম্পাদক পদে আমি একজন প্রার্থী। আমাকে বিতর্কিত করতে বিভিন্নভাবে ষড়যন্ত্র শুরু হয়েছে অনেক আগে থেকেই। তার এসব অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।

বুধবার (১৭ নভেম্বর) বিকালে অনুষ্ঠিত ওই সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন শ্রীপুর প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ।

উল্লেখ্য, গত ১৫ নভেম্বর ব্যবসায়ীর ৫ লক্ষ ৩০ হাজার টাকা ছিনতাইয়ের অভিযোগে ওই যুবলীগ নেতা আজিজুর রহমান জনসহ কতিপয় নেতা কর্মীর বিরুদ্ধে শ্রীপুর থানায় মামলা হয়েছে। শ্রীপুর পৌর এলাকার মাওনা চৌরাস্তার মোড়ল এন্ড কোং এর ম্যানেজার জাহিদুল হাসান শরীফ বাদী হয়ে ওই অভিযোগ দায়ের করেন।

শেয়ার