Top
সর্বশেষ

নিখোঁজের দুইদিন পর মৎস্যঘের থেকে কৃষকের মরদেহ উদ্ধার

২৭ নভেম্বর, ২০২১ ৩:৩৮ অপরাহ্ণ
নিখোঁজের দুইদিন পর মৎস্যঘের থেকে কৃষকের মরদেহ উদ্ধার
বাগেরহাট প্রতিনিধি :

বাগেরহাটের কচুয়ায নিখোঁজের দুইদিন পর মৎস্যঘের থেকে এক কৃষকের মৃতদেহ উদ্ধার করা হয়ছে। শনিবার দুপুরে জেলার কচুয়া উপজেলার বারুখালী গ্রামের একটি মৎস্যঘের থেকে ওই কৃষকের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। পরিবারের অভিযোগ, হত্যার পর মিঠু শেখের মৃতদেহ মৎস্যঘের ফেলে রাখা হয়।

নিহত মিঠু শেখ (৪৬) বাগেরহাট জেলার কচুয়া উপজেলার পশ্চিম বারুইখালী গ্রামের মোনতাজ শেখের ছেলে। সে পেশায় একজন কৃষক বলে পুলিশ জানায়।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মনিরুল ইসলাম জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে মাঠের মধ্যে একটি মৎস্যঘের থেকে মিঠু শেখের মৃতদেহ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে গলায় মাপলার পেচিয়ে শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়। মৃতদেহের সুরাতাল শেষ করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যাকারিদের ধরতে এবং হত্যার কারণ উদঘাটন করতে পুলিশ অভিযান চালাচ্ছে বলে ওসি জানান।

নিহত মিঠু শেখের ছেলে তানভীর শেখ জানান, তার বাবা মাঠে মৎস্যঘেরের পাশে সবজি চাষ করতেন। গত বৃহস্পতিবার রাত থেকে তার বাবা নিখোঁজ হয়। মৎস্যঘের নিয়ে প্রতিবেশী এবং জমিজমা নিয়ে এক নিকট আত্নীয়য়ের সাথে তাদের বিরোধ রয়েছে। পূর্ব বিরোধের জের ধরে তার বাবাকে হত্যা করা হতে পারে বলে তাদের অভিযোগ। হত্যাকারিদের দ্রুত গ্রেপ্তার করে বিচারের দাবি জানান তানভীর।

শেয়ার