Top
সর্বশেষ

ভোট দিতে এসে ফিরে গেলেন দবিরুল ইসলাম

২৯ নভেম্বর, ২০২১ ২:০৮ অপরাহ্ণ
ভোট দিতে এসে ফিরে গেলেন দবিরুল ইসলাম
ঠাকুরগাঁও প্রতিনিধি :

তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে ঠাকুরগাঁও জেলার বালীয়াডাঙ্গী উপজেলার পশ্চিম গোয়ালগারী সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে ভোট দিতে এসেছিলেন দবিরুল ইসলাম। তবে তার ভোট আগেই হয়ে গেছে বলে অভিযোগ করেন তিনি। পরে তিনি ভোট না দিয়ে ফিরে যান। রবিবার  তিনি এই অভিযোগ করেন।

দবিরুল ইসলাম অভিযোগ করে বলেন, ভোট দিতে কেন্দ্রে যাওয়ার পর দেখি আমার ভোট হয়ে গেছে। অথচ আমার আঙুলে কোনো কলমের কালির দাগ নেই। আমার পিতার নাম ও সব তথ্য ঠিক আছে। তাদের বললাম, আমি ভোট দিইনি। জিজ্ঞেস করলাম, তাহলে কে দিলো আমার ভোট? আমাকে বলা হলো, বাড়ি থেকে ভোটার আইডি কার্ডটি নিয়ে আসুন। কার্ড নিয়ে এসে দেখি কে বা কারা আমার ভোট দিয়ে দিয়েছে।

পশ্চিম গোয়ালগাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের দায়িত্বরত প্রিজাইডিং অফিসার মোস্তাফিজুর রহমান বলেন, দবিরুল ইসলাম অভিযোগ করেছেন, তিনি ভোট দেননি। অথচ তার ভোট হয়ে গেছে। আমরা তাকে তার জাতীয় পরিচয়পত্র আনার জন্য পাঠিয়েছি। সেটি নিয়ে আসলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঠাকুরগাঁও জেলার বালীয়াডাঙ্গী ও পীরগঞ্জ উপজেলার ১৮ টি ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

শেয়ার