Top
সর্বশেষ

নির্বাচনে হেরে কম্বল ফেরত নিলেন ইউপি সদস্য প্রার্থী!

২৯ নভেম্বর, ২০২১ ১০:৪১ অপরাহ্ণ
নির্বাচনে হেরে কম্বল ফেরত নিলেন ইউপি সদস্য প্রার্থী!
টাঙ্গাইল প্রতিনিধি :
নির্বাচনে হেরে যাওয়ার ক্ষোভে দুই বছর আগে দেয়া ৪ কম্বল ফেরত নিলেন মহিলা ইউপি সদস্য। টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সহদেবপুর ইউনিয়নের ৭. ৮ ও ৯  নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য রমেছা খানমের বিরুদ্ধে উঠেছে এমন অভিযোগ।
গতকাল রোববার (২৮ নভেম্বর) টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সহদেবপুর ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে সহদেবপুর ইউনিয়নের  ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য পরাজিত হন সাবেক সদস্য রমেছা খানম। নির্বাচিত হন জোসনা বেগম।
অভিযোগে জানা যায়, প্রায় ২ বছর আগে শীতকালীন সময়ে পরিষদের অনুদানের টাকায় আকুয়া গ্রামের মকবুল হোসেন, অনু মিয়া, সংকু, বংকু কে একটি করে কম্বল দেন তৎকালিন সংরক্ষিত মহিলা ইউপি সদস্য রমেছা খানম। তবে এ সময় তিনি যাদের কম্বল দিয়েছিলেন তারা বিজয়ী প্রার্থী জোসনা বেগমের প্রতিবেশী। নির্বাচনে পরাজিত হওয়ার কারণেই রমেছা খানম তাদের কাছ থেকে ওই কম্বল গুলো ফেরত নিয়েছেন।
ভুক্তভোগী মকবুল হোসেন জানান, প্রায় ২ বছর আগে আমাদের চার ভাইকে চারটি কম্বল দিয়েছিলেন রমেছা খানম। গতকাল হয়ে যাওয়া নির্বাচনে আমাদের পাশের বাড়ির প্রার্থী জোসনা বেগম এর পক্ষে আমরা কাজ করি। জোসনার পক্ষে কাজ করার কারণে আর রমেছা খানম পরাজিত হওয়ায় কম্বল গুলো ফেরত নিয়েছেন।
অনু মিয়া জানান, যে কাজটি রমেছা খানম করলেন তা এলাকাবাসী দেখলেন, গরীবদের প্রতি তার অবিচার আগে থেকেই। এ জন্যই তার পক্ষে নির্বাচন করিনি। এ কারণেই তিনি আজ সকালে এসে সব কম্বল নিয়ে গেছেন।
এ বিষয়ে সাবেক ইউপি সদস্য রমেছা খানম জানান, কম্বল ফেরত নেয়ার মত তেমন কোন দামি কোন জিনিস হলো? এটা সম্পূর্ণ মিথ্যা কথা। বিরোধীরা এখন তার বিরুদ্ধে এ ধরণের মিথ্যা অপপ্রচার চালানো শুরু করেছেন বলে দাবি করেছেন তিনি।
শেয়ার