Top
সর্বশেষ

মানিকগঞ্জের হরিরামপুর থানা দ্বিতীয় বার মামলা শূন্য

০২ ডিসেম্বর, ২০২১ ৭:৫৭ অপরাহ্ণ
মানিকগঞ্জের হরিরামপুর থানা দ্বিতীয় বার মামলা শূন্য
মানিকগঞ্জ প্রতিনিধি : :

মানিকগঞ্জের হরিরামপুর থানাকে আবারও মামলা শূন্য করলেন অত্র থানার অফিসার ইনচার্জ সৈয়দ মিজানুর ইসলাম। থানাটিতে যোগদানের পর হরিরামপুর থানা দ্বিতীয় বারের মতো মামলা শূন্য হলো।

জানা গেছে, মানিকগঞ্জ জেলার হরিরামপুর থানায় অফিসার ইনচার্জ হিসেবে সৈয়দ মিজানুর ইসলাম যোগাদানের এক মাসের মধ্যেই অর্থাৎ গত জুন মাসে ৮টি নিয়মিত মামলা, ৫টি কোর্ট পিটিশন মামলা এবং তিনটি অপমৃত্যুর মামলা সহ মোট ১৬টি মামলার তদন্ত কাজ সমাপ্ত করে থানায় মামলা শূন্যের কোঠায় এনেছিলেন। সেই ধারাবাহিকতায় আবারও গত নভেম্বরে ৯টি নিয়মিত মামলা ও ২টি অপমৃত্যু মামলাসহ মোট এগারোটি মামলার তদন্তকাজ সমাপ্ত করে হরিরামপুর থানাকে পূণরায় মামলা শূন্যের কোঠায় আনতে সক্ষম হলেন। এখন ওই থানায় বর্তমানে কোন তদন্তাধীন মামলা মূলতবী নাই বলেও জানা গেছে।

এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মিজানুর ইসলাম জানান, থানাটিতে যোগদানের পর থেকেই আমি ও আমার অফিসের সকলকে নিয়ে হরিরামপুর থানায় যেন কোনো প্রকারের সেবাদানে ব্যাঘাত না ঘটে সে বিষয়ে সচেষ্ট থাকার চেষ্টা করেছি। যার ফলে অফিসের সকলের ঐকান্তিক প্রচেষ্টার ফলে আমরা দ্বিতীয়বারের মতো থানাকে মামলা শূন্য করতে সক্ষম হয়েছি।

তিনি আরও জানান, বিট পুলিশিং ও কমিউনিটি পুলিশিং কার্যক্রম সুন্দর, সুষ্ঠু ও সঠিকভাবে পরিচালনা করায় এবং থানা পুলিশের অধিক নজরদারি ও তৎপরতায় থানা এলাকায় অদ্যবধি কোনো ডাকাতি, দস্যুতার মত ঘটনা ঘটতে পারে নাই। আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখতে থানা পুলিশ সর্বদা তৎপর আছে।

বা.প/প্রিন্স

শেয়ার