Top
সর্বশেষ

নোয়াখালীতে রাস্তা থেকে তুলে নিয়ে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

০৩ ডিসেম্বর, ২০২১ ১:০৭ অপরাহ্ণ
নোয়াখালীতে রাস্তা থেকে তুলে নিয়ে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ
নোয়াখালী প্রতিনিধি :

মাদ্রাসা থেকে বাড়ি ফেরার পথে সড়ক থেকে তুলে নিয়ে নোয়াখালীর সেনবাগ উপজেলার বীজবাগ ইউনিয়নে এক মাদ্রাসা ছাত্রীকে (১২) ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনায় ভুক্তভোগির মা বাদি হয়ে দুইজন আসামী করে মামলা দায়ের করেছে। তবে এ পর্যন্ত পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

বৃহস্পতিবার রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সেনবাগ থানায় মামলাটি দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেছেন সেনবাগ থানার ওসি মো. ইকবাল হোসেন পাটোয়ারী।

অভিযুক্ত আসামীরা হচ্ছেন, বীজবাগ ইউনিয়নের ২নং ওয়ার্ডের বীর নারায়ণপুর গ্রামের নজু কারিগর বাড়ির মৃত আব্দুল কাদেরের ছেলে ধর্ষক জহির উদ্দিন (৪৫) ও তার সহযোগী একই এলাকার মৃত আলী সারেংয়ের ছেলে হাবীব উল্যাহ (৪৩)।

জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে ওই ছাত্রী মাদরাসা থেকে বাড়ি ফেরার পথে বীরনারায়ণপুর গ্রামের জহিরের ডেকোরেটর দোকানের সামনে পৌঁছলে সড়ক থেকে জহির মুখ চেপে ধরে ওইছাত্রীকে দোকানের ভিতরে নিয়ে যায়। পরে দোকানের সাটার বন্ধ করে হাবীবের সহযোগিতায় তাকে ধর্ষণ করে জহির। মেয়েটির চিৎকারে সড়ক দিয়ে যাওয়া লোকজন এগিয়ে আসলে দ্রুত পালিয়ে যায় তারা।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন পাটোয়ারী জানান, ধর্ষক জহির পেশায় একজন ডেকোরেটর ব্যবসায়ী, অপর আসামি হাবীব দোকানের জায়গার মালিক। বিভিন্ন সময় প্রতিবেশী ওই মাদরাসা ছাত্রীকে টাকা পয়সা দিয়ে প্রলোভন দেখাত জহির। ঘটনার পর থেকে আসামীদের গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান চলছে।

শেয়ার