Top
সর্বশেষ

চাঁপাইনবাবগঞ্জে গরুর খামারে ডাকাতি : ৬ পুলিশ সদস্য প্রত্যাহার

০৫ ডিসেম্বর, ২০২১ ২:৫২ অপরাহ্ণ
চাঁপাইনবাবগঞ্জে গরুর খামারে ডাকাতি : ৬ পুলিশ সদস্য প্রত্যাহার
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় একটি গরুর খামারে পুলিশ পরিচয়ে ডাকাতির ঘটনা এবং দায়িত্বে অবহেলার অভিযোগে গোমস্তাপুর থানার ৬ পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে।

শনিবার রাতে জেলা পুলিশ সুপার আব্দুর রকিবের নির্দেশে তাদের পুলিশ লাইনে ক্লোজ করা হয়। জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যাহারকৃতদের মধ্যে একজন পুলিশ পরিদর্শক (এসআই), দুইজন সহকারী পুলিশ পরিদর্শক (এএসআই) ও তিনজন কনস্টেবল রয়েছেন। উল্লেখ্য, গোমস্তাপুর উপজেলার জিনারপুর এলাকায় শুক্রবার রাত দেড়টার দিকে একদল ডাকাত পুলিশ পরিচয়ে একটি গরুর খামারে প্রবেশ খামার মালিক আশরাফুল ইসলাম ও তার স্ত্রীকে অস্ত্রের মুখে জিম্মি করে তাদের হাত পা বেধে খামারে থাকা ১৫ টি গরু লুটে নিয়ে যায়।

এ ঘটনায় ৯৯৯-এ ফোন দেওয়া হয় কিন্তু ৩ ঘণ্টা পর শনিবার ভোর ৫ টার দিকে ওই এলাকায় টহলে থাকা গোমস্তাপুর থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে আসে। খবর পেয়ে শনিবার সকালে অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান, অতিরিক্ত পুলিশ সুপার (গোমস্তাপুর সার্কেল) শামসুল আজম ও গোমস্তাপুর থানার ওসি দিলিপ কুমার দাস ঘটনাস্থল পরিদর্শন করেন।

গোমস্তাপুর থানার ওসি দিলিপ কুমার দাস জানান, এ ঘটনায় খামার মালিক বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। সন্দেহভাজন ৪ জনকে আটক করেছে পুলিশ।

শেয়ার