Top
সর্বশেষ

যশোরে সংঘবদ্ধ ধর্ষণের শিকার কিশোরীর সন্তান প্রসব

১২ ডিসেম্বর, ২০২১ ৩:৪৫ অপরাহ্ণ
যশোরে সংঘবদ্ধ ধর্ষণের শিকার কিশোরীর সন্তান প্রসব

যশোরে সংঘবদ্ধ ধর্ষণের শিকার এক কিশোরী (১৪) সন্তান প্রসব করেছে। রবিবার ভোর ৫টার দিকে যশোর জেনারেল হাসপাতালে সে একটি মেয়ে সন্তান প্রসব করে। ওই কিশোরী চলতি বছরের মার্চ মাসে যশোর সদরের দৌলতদিহি এলাকার তিন তরুণ কর্তৃক ধর্ষণের শিকার হয়। যশোর জেনারেল হাসপাতালে থাকা মেয়েটির মা জানিয়েছেন, শনিবার গভীর রাতে প্রসব বেদনা উঠলে মেয়েটিকে হাসপাতালে আনা হয়। ভোর পাঁচটার দিকে সে একটি মেয়ে সন্তান প্রসব করে।

তিনি (প্রসূতির মা) বলেন, আমার স্বামী ভ্যানচালক। মার্চ মাসের প্রথম দিকে আমার বড় মেয়ে হাসপাতালে সন্তান প্রসব করে। সেইসময়ে আমরা সবাই হাসপাতালে ছিলাম, কেবল ছোট মেয়ে বাড়িতে ছিলো। ওইদিন রাতে যশোর সদরের চুড়ামনকাটি ইউনিয়নের দৌলতদিহি পশ্চিমপাড়ার তরিকুলের ছেলে অনিক, ঠাণ্ডুর ছেলে সোহান ও লাল্টুর ছেলে অস্ত্রের মুখে আমার মেয়ের মুখ বেঁধে ধর্ষণ করে। ওই ঘটনায় থানায় মামলা হলে পুলিশ তাদের জেলহাজতে দেয়। সম্প্রতি তারা জামিনে মুক্তি পেয়েছে।

তিনি আরো জানান, প্রথমদিকে তারা মেয়ের গর্ভপাতের জন্য হুমকি-ধামকি দিলেও পরে পুলিশি হস্তক্ষেপে তারা আর কিছু বলেনি। যশোর জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আখতারুজ্জামান বলেন, কিশোরী মা ও তার সন্তান এখন ভাল আছে। যেহেতু সে কিশোরী সেকারণে আইনগত বিষয়টি পুলিশই দেখবে। এ বিষয়ে যশোর কোতোয়ালি থানার ওসি তাজুল ইসলাম বলেন, ধর্ষণের ঘটনায় থানায় একটি মামলা রয়েছে। এখন শিশুর ডিএনও পরীক্ষা করে পরে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার