Top
সর্বশেষ

মাগুরায় ৩ টি চোরাই মোটরসাইকেলসহ ৬ জন ধৃত

১৪ ডিসেম্বর, ২০২১ ১:০৯ অপরাহ্ণ
মাগুরায় ৩ টি চোরাই মোটরসাইকেলসহ ৬ জন ধৃত
মাগুরা প্রতানিধি :

মাগুরা শহরের পুস্তক ব্যবসায়ী আবদুল কুদ্দুসসহ মোটরসাইকেল চোরাই চক্রের ৬ সদস্যকে ডিবি পুলিশ গতকাল আটক করেছে। বিভিন্ন এলাকা থেকে চুরি হওয়া তিনটি মোটরসাইকেলও তাদের হেফাজত থেকে উদ্ধার করা হয়েছে।

মাগুরা ডিবি কার্যালয় সূত্রে জানা গেছে, বেশ কিছুদিন আগে চুরি হওয়া তিনটি মোটরসাইকেল মাগুরার একটি চিহ্নিত চোরচক্রের হেফাজতে রয়েছে এমন সংবাদের প্রেক্ষিতে পুলিশ রবিবার মাগুরা সদর উপজেলার বারাশিয়া গ্রামের নাসিম মোল্যার বাড়িতে অভিযান চালায়। এ সময় নাসিম মোল্যার ছেলে আবদুল হালিমকে একটি চোরাই মোটরসাইকেলসহ আটক করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী চোরাই আরও দুটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

মাগুরা ডিবি ইনস্পেক্টর জয়নাল আবেদিন জানান, পুলিশের হাতে আটক আবদুল হালিমের স্বীকারোক্তি এবং ব্যাপক তথ্যানুসন্ধ্যানের পর মটর সাইকেল চুরির সঙ্গে জড়িত শহরের পারনান্দুয়ালী গ্রামের সাদেক আলির ছেলে আবদুল কুদ্দুস, একই গ্রামের সিকান্দার মুন্সির ছেলে ইনামুল হোসেন, মাসুদ হোসেন ফয়সালের ছেলে কামরুজ্জামান কাজল এবং বরাশিয়া গ্রামের কুদ্দুস মুন্সীর ছেলে আরমান ও তুহিন রেজার ছেলে রেজওয়ান আহমেদ সালমানকে আটক করা হয়।

সোমবার আটককৃতদের আদালতে উপস্থাপন করা হলে বিজ্ঞ বিচারক তাদেরকে জেল হাজতে পাঠিয়েছেন। এই চক্রটি দীর্ঘদিন ধরে মাগুরা ছাড়াও পাশ্ববর্তি বিভিন্ন এলাকায় মোটরসাইকেল চুরির সঙ্গে জড়িত রয়েছে বলে ডিবি কর্মকর্তা জানান।

শেয়ার