Top
সর্বশেষ

নোয়াখালীতে নির্বাচনী প্রচারণাকালে পিকআপ থেকে পড়ে ২ স্কুল ছাত্রের মৃত্যু

১৬ ডিসেম্বর, ২০২১ ৫:৪৩ অপরাহ্ণ
নোয়াখালীতে নির্বাচনী প্রচারণাকালে পিকআপ থেকে পড়ে ২ স্কুল ছাত্রের মৃত্যু
নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালী সদরের চরমটুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর মোটরসাইকেল ও পিকআপভ্যান শোডাউনের সময় পিকআপভ্যান থেকে পড়ে মেহেরাজ উদ্দিন (১২) ও সংগ্রাম (১০) নামের দুই শিশু শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে অন্তত আরও ২জন।

বুধবার রাত পৌনে ৮টার দিকে ইউনিয়নের মনারখিল গ্রামে এ দূর্ঘটনা ঘটনা ঘটে। নিহত মেহেরাজ স্থানীয় একটি বিদ্যালয়ের ৬ষ্ঠ ও সংগ্রাম ৫ম শ্রেণির ছাত্র ছিল। আহত রাসেল ও জয়নালকে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার বিকেল থেকে চরমটুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ.লীগের মনোনিত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী কামাল উদ্দিন বাবলুর নির্বাচনী প্রচারণা চলছিল। প্রচারণায় পিকআপ ভ্যানে চড়ে শোডাউনে অংশ নেয় মেহেরাজসহ স্থানীয় কয়েকজন শিশু কিশোর। সন্ধ্যার দিকে ইউনিয়নের মনারখিল গ্রামে নৌকার একটি নির্বাচনী অফিস উদ্বোধন শেষে ফেরার পথে পীর মোছলেহ উদ্দিন সাহেবের মাজারের সামনে চলন্ত পিকআপের ডাকনা খুলে ৮-১০ জন সড়কে পড়ে যায়। এ সময় পিকআপরে চাকা ও পড়ে যাওয়া লোকজনের চাপে ঘটনাস্থলে মেহেরাজ নিহত ও সংগ্রামসহ ৩জন আহত হয়। আহত সংগ্রামকে উদ্ধার করে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতাল ও পরে রাতে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে মেঘনা ব্রিজ এলাকায় তার মৃত্যু হয়।

তবে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী কামাল উদ্দিন বাবলু পিকআপ থেকে পড়ে শিশু মৃত্যুর বিষয়টি নিশ্চিত করলেও, শোডাউনটি নির্বাচনী প্রচারণার নয় দাবী করেন। তিনি বলেন এটি ১৬ ডিসেম্বর উপলক্ষে আয়োজিত বিজয় র‌্যালি ছিল।

সুধারাম মডেল থানার ওসি মোহাম্মদ সাহেদ উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে যায়। এ ব্যাপারে খোঁজ খবর নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

শেয়ার