Top
সর্বশেষ

শার্শায় হামলা, ভাংচুর ও লুটপাট চলছে এখনও, আসামিরা প্রকাশ্যে, নিরুপায় সংসদ সদস্য

১৮ ডিসেম্বর, ২০২১ ৪:৫৯ অপরাহ্ণ
শার্শায় হামলা, ভাংচুর ও লুটপাট চলছে এখনও, আসামিরা প্রকাশ্যে, নিরুপায় সংসদ সদস্য
বেনাপোল প্রতিনিধি :

যশোরের শার্শায় হামলা, ভাংচুর ও লুটপাট চলছে এখনও, আসামিরা প্রকাশ্যে, নিরুপায় সংসদ সদস্য। উপজেলার বাগআচঁড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের পর বাড়িছাড়া আওয়ামীলীগের শতাধিক নেতা কর্মীরা গত বিশ দিনেও ফিরতে পারেনি তাদের পরিবারের কাছে। ফলে অসহায় ভীত হয়ে পড়েছে তাদের পরিবার পরিজন।

শার্শা থানায় এ পর্যন্ত হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনায় ৫/৬টি মামলা হলেও আসামিদের আটকের কোন উদ্যোগ নিচ্ছে না পুলিশ, এমন অভিযোগ করেছেন বাগআচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইঞ্জিনিয়ার আবুল কালাম আজাদ।

গত ২৮ নভেম্বর অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পাওয়া নৌকার প্রার্থী ইলিয়াছ কবির বকুল পরাজিত হওয়ার পরপরই বিদ্রোহী প্রার্থী আব্দুল খালেকের কর্মী সমর্থকরা হামলা, ভাংচুর ও লুটপাট করে ৩ শতাধিক আওয়ামীলীগের নেতা কর্মীদের বাড়িতে। আজ সকালে ফের ক্ষতিগ্রস্থ নেতা কর্মীদের বাড়ি বাড়ি গিয়ে খোঁজ খবর নেন যশোর-১ আসনের সাংসদ শেখ আফিল উদ্দিন। আসামি আটকের জন্য শার্শা থানা পুলিশকে নির্দেশনা দিলেও এখনও পর্যন্ত তা কার্যকর হয়নি।

ক্ষতিগ্রস্তদের দাবি নৌকার সমর্থক হওয়ার কারণেই তাদের উপর নির্যাতন করা হচ্ছে। অবশ্য হামলার অভিযোগ অস্বীকার করেছে বিজয়ী বিদ্রোহী প্রার্থী আ: খালেক।

বসতপুর ২নং কলোনীর ৬০ বছরের হাজেরা বেগম কান্না জনিত কন্ঠে বলেন, খালেকের লোকজন আমার বাড়ি ভাংচুর করেছে। আমার ছেলেকে হত্যার হুমকী দেয়া হচ্ছে, সে আজও পর্যন্ত বাড়ি ছাড়া, আমার ছেলের বউকেও মারধর করা হয়েছে সবাই হাসপাতালে ভর্তি আছে। আমি প্রধানমন্ত্রীর সাহায্য চাই।

শার্শা থানার ওসি বদরুল আলম জানান, শার্শা থানায় এ পর্যন্ত ৫/৬ টি হামলা হয়েছে। আমরা পরিস্থিতি শান্ত করার চেস্টা করছি। আগের চেয়ে পরিস্থিতি অনেকটা ভালো। আসামীদের আটকের বিষয়ে কার্যকর পদক্ষেপ নেয়া হচ্ছে।

যশোর-১ আসনের সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন বলেন,বিদ্রোহী বিজয়ী প্রার্থী আব্দুল খালেকের ইন্দনে বিএনপি জামায়াতের লোকজন প্রকাশ্যে নৌকার সমর্থক আওয়ামীলীগের নেতা কর্মীদের বাড়ি ঘরে হামলা, ভাংচুর ও লুটপাট সহ নির্যাতন চালাচ্ছে আজও। বাংলাদেশের মধ্যে এধরনের অত্যাচার আর কোথাও ঘটেনি। আ.লীগের লোকজন বলছেন, আপনি নৌকার এমপি নৌকায় ভোট দেয়ায় আমাদের ওপর এ ধরনের নির্মম অত্যাচার কেন ? এর জাবাব আপনাকেই দিতে হবে।

শেয়ার