Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

গোবিন্দগঞ্জে মা-ছেলে চেয়ারম্যান পদে নির্বাচন

২০ ডিসেম্বর, ২০২১ ৬:২০ অপরাহ্ণ
গোবিন্দগঞ্জে মা-ছেলে চেয়ারম্যান পদে নির্বাচন
মোস্তফা আবু বক্কর সিদ্দিক আলম, গাইবান্ধা :

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার শালমারা ইউনিয়ন পরিষদ নির্বাচনে মা মিহিলিকা বেগম ও ছেলে ইমরান হোসেন মিলন চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। একই ইউনিয়নে মা-ছেলে চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ায় জনমনে নানা প্রশ্ন ওঠেছে।

জানা গেছে, আগামী ২৬ ডিসে ম্বর চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে গোবিন্দগঞ্জ উপজেলার শালমারা ইউনিয়নের আছাব উদ্দিনের ছেলে ইমরান হোসেন মিলন (স্বতন্ত্র) ঘোড়া প্রতীক ও তার মা মোছা. মিহিলিকা বেগম (স্বতন্ত্র) টেলিফোন প্রতীক নির্বাচন করছেন।

এব্যাপারে চেয়ারম্যান প্রার্থী ইমরান হোসেন মিলন জানান, নানা জটিলতার কারণে তারা মা-ছেলে দুজনই মনোনয়নপত্র দাখিল করেন। কিন্তু সময় না পাওয়ায় তার মা মোছা. মিহিলিকা বেগম প্রার্থীতা প্রত্যাহার করতে পারেননি। ফলে নিয়ম অনুযায়ী তারা মা এবং ছেলে দু’জনেরই প্রার্থিতা রয়েছে।

নির্বাচনে এবার শালমারা ইউনিয়নে মা ও ছেলেস মোট ৭ জন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন- আনিছুর রহমান আনিস (নৌকা), আবু তাহের মন্ডল শামীম (মোটর সাইকেল), আইয়ুব আলী (চশমা), আমির হোসেন শামীম তালুকদার (ভ্যানগাড়ী) ও রাসেদ মোশারফ শিবলু (আনারস)।

শেয়ার