Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

ফুলছড়িতে শিক্ষিকার গোসলের দৃশ্য ধারণের অভিযোগে যুবক গ্রেফতার

২০ ডিসেম্বর, ২০২১ ৬:২৬ অপরাহ্ণ
ফুলছড়িতে শিক্ষিকার গোসলের দৃশ্য ধারণের অভিযোগে যুবক গ্রেফতার
মোস্তফা আবু বক্কর সিদ্দিক আলম, গাইবান্ধা :

গাইবান্ধার ফুলছড়ি উপজেলায় প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষিকার গোসলের দৃশ্য মোবাইলে ভিডিও ধারণ করার অভিযোগে সাজু শেখ (৩৮) নামের এক যুবককে সোমবার দুপুরে গ্রেফতার করা হয়েছে।

ওই শিক্ষিকার স্বামী বাদি হয়ে ফুলছড়ি থানায় মামলা দায়ের করলে পুলিশ তাকে গ্রেফতার করে। এর আগে আসামিকে গ্রেফতার ও শাস্তির দাবিতে ওই বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, ছাত্রছাত্রী ও এলাকাবাসী এক মানববন্ধন কর্মসূচি পালন করে।

অভিযোগে জানা গেছে, ফুলছড়ি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ওই শিক্ষিকা সোমবার সকাল সাড়ে ৮টায় গজারিয়া গ্রামের ভাড়া বাসার গোসল খানায় গোসল সম্পন্ন করতে থাকে। এসময় পার্শ্ববর্তী ইউনুছ আলীর ঘর থেকে একই ইউনিয়নের গলনা গ্রামের ফজল শেখের পুত্র সাজু শেখ ও অজ্ঞাত ২/৩ জন যুবক তাদের মোবাইল ফোনে গোপনে গোসলের ভিডিও ধারণ করে। ওই শিক্ষিকা ভিডিও ধারণের বিষয়টি বুঝতে পেরে চিৎকার দেয়। এতে আশেপাশের লোকজন ছুটে আসে। ততক্ষণে ভিডিও ধারণকারীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এখবর ছড়িয়ে পড়লে ভিডিও ধারণকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে ফুলছড়ি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, ছাত্রছাত্রী ও এলাকাবাসী উল্লাবাজার-ফুলছড়ি সড়কের ফুলছড়ি বাজার এলাকায় মানববন্ধন কর্মসূচি পালন করে।

ফুলছড়ি থানার পুলিশ পরিদর্শক কাওছার আলী বলেন, ওই শিক্ষিকার স্বামী বাদি হয়ে থানায় মামলা দায়ের করে। এর পরপরেই পুলিশ অভিযান চালিয়ে প্রধান আসামি সাজু শেখকে গ্রেফতার করে। অন্য আসামিদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার