Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

মাগুরায় ডা. মুরাদসহ ২ জনের নামে মামলা

২১ ডিসেম্বর, ২০২১ ৭:৩৬ অপরাহ্ণ
মাগুরায় ডা. মুরাদসহ ২ জনের নামে মামলা
আারজু সিদ্দিকী, মাগুরা :

মাগুরা ২১ ডিসেম্বর: ব্যারিস্টার জাইমা রহমান সম্পর্কে ফেসবুক লাইভে কুরুচিপূর্ণ, অশস্নীল বক্তব্যের অভিযোগে সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডাক্তার মুরাদ হাসানের বিরম্নদ্ধে মাগুরার আদালতে মামলা হয়েছে।

গতকাল মঙ্গলবার দুপুরে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের মাগুরা জেলার সভাপতি অ্যাডভোকেট রোকনুজ্জামান খান বাদী হয়ে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট-১ আদালতে এ মামলা করেন। মামলায় ডাক্তার মুরাদ হাসান ছাড়াও ইউটিউবার মহিউদ্দিন হেলাল নাহিদকেও আসামি করা হয়েছে।

বিজ্ঞ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মাহবুবা শারমিন বাদীর জবানবন্দী গ্রহণ করে আগামী ৪ জানুয়ারি মামলার আদেশের জন্য দিন ধার্য করেছেন। মামলার বাদি অ্যাডভোকেট রোকনুজ্জামান খান বলেন,‘সাবেক প্রতিমন্ত্রী ডাক্তার মুরাদ হাসান বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মেয়ে ব্যারিস্টার জাইমা রহমান সম্পর্কে অত্যনত্ম কুরম্নচীপূর্ণ নারী বিদ্বেষী বক্তব্য দিয়েছেন। যা যে কোন নারীর জন্য মর্যাদা হানিকর।

ডাক্তার মুরাদ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন কথা বলে জিয়া পরিবারকে দেশের মানুষের কাছে হেয় করেছেন। তাই ডাক্তার মুরাদ হাসান ও টকশো উপস্থাপক মহিউদ্দিন হেলাল নাহিদের বিরম্নদ্ধে দন্ডবিধির ১৫৩-ক/৫০৫-ক/৫০৯ ধারায় মামলাটি করেছি।’

শেয়ার