Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

সিরাজগঞ্জে গাঁজা ও ইয়াবাসহ গ্রেপ্তার ৫

২২ ডিসেম্বর, ২০২১ ৪:৪৩ অপরাহ্ণ
সিরাজগঞ্জে গাঁজা ও ইয়াবাসহ গ্রেপ্তার ৫
এস.এম.মাসুদ রানা, সিরাজগঞ্জ :

সিরাজগঞ্জের শাহাজাদপুর ও রায়গঞ্জ উপজেলায় পৃথক অভিযান চালিয়ে গাঁজা ও ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২’র সদস্যরা।

গ্রেপ্তারকৃতরা হলো- শরিয়তপুর জেলার নড়িয়া উপজেলার ফতেজংগোপুর গ্রামের মোঃ আলী আহম্মেদ শেখের ছেলে মোঃ জাকির হোসেন (৩২), শাহাজাদপুর উপজেলা পৌর এলাকার প্রাননাথপুর মহল্লার মোঃ বিশা শেখের ছেলে মোঃ আনোয়ার হোসেন (৩৫), রায়গঞ্জ উপজেলার কালিঞ্জা পশ্চিমপাড়া গ্রামের আবু সাঈদ শেখের ছেলে মোঃ কিরন শেখ (২৪), কালিঞ্জা উত্তরপাড়া গ্রামের মোঃ নসিম শেখের ছেলে মোঃ সফি শেখ (২৮) ও নওদা শালুয়া পূর্বপাড়া গ্রামের মোঃ গোলবার শেখের ছেলে মোঃ জুয়েল শেখ (২৪)।

র‌্যাব-১২’র এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত সাড়ে ১০ টার দিকে শাহাজাদপুর উপজেলা পৌর এলাকার চালতাতলা মোড়ে অভিযান চালিয়ে জাকির হোসেন ও আনোয়ার হোসেনকে গ্রেফতার করা হয়।

এসময় তাদের কাছ থেকে ১ কেজি ৯০০ গ্রাম গাঁজা উদ্ধারসহ নগদ ১ হাজার টাকা ও ১ টি মোবাইল ফোন জব্দ করা হয় করা হয়। এরপর বুধবার রাত সাড়ে ১২ টার দিকে রায়গঞ্জ উপজেলার কালিঞ্জা ঘোষপাড়ার মোড় এলাকায় অভিযান চালিয়ে কিরন শেখ, সফি শেখ ও জুয়েল শেখকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১৮৬ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ৩টি মোবাইল ফোন জব্দ করা হয় করা হয়। তারা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জের বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল বলে প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

শেয়ার