Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

ঠাকুরগাঁওয়ে ২০টি রামদাসহ ছাত্রলীগ নেতা আটক

২৩ ডিসেম্বর, ২০২১ ৪:২৫ অপরাহ্ণ
ঠাকুরগাঁওয়ে ২০টি রামদাসহ ছাত্রলীগ নেতা আটক
মো. আব্দুল লতিফ, ঠাকুরগাঁও :

ঠাকুরগাঁওয়ের শিবগঞ্জের মহুভাসি গ্রামে ২০টি দেশিয় অস্ত্র রামদাসহ ছাত্রলীগ নেতা সবুর (২৮)কে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। সবুর ঠাকুরগাঁও সদর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক।

বুধবার (২২ ডিসেম্বর) রাতে রহিমানপুর নির্বাচনী এলাকা মহুভাসি গ্রামে একটি মোটর সাইকেল ও ২০টি রামদা সহ আহত অবস্থায় সবুরকে আটক করে পুলিশ। আটক সবুর ইসলাম নগর এলাকার নজরুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, সবুরের কাছে একটি বস্তা দেখতে পেয়ে এলাকাবাসী তাকে আটক করে। পরে বস্তায় ২০টি রামদা পাওয়া যায়। মুহূর্তে সেখানে মানুষের ভিড় বেড়ে যায়। উত্তেজিত জনতা তাকে মারধোর শুরু করে। খবর পেয়ে পুলিশ সেখানে উপস্থিত হয় ও ঘটনাস্থল থেকে সবুরকে উদ্ধার করে।

আটককৃত রামদাগুলো নির্বাচনী সহিংসতায় ব্যবহার হতো বলে ধারনা করছে স্থানীয়রা। তবে হাসপাতালের বেডে শুয়ে সাংবাদিকদের কাছে নিজেকে নির্দোষ দাবি করে সবুর।

তিনি বলেন, আলামিন নামের একজন নৌকার প্রার্থীকে বদনাম করার উদ্দেশ্যে আমাকে ফাঁসিয়েছে। ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভীরুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। এলাকাবাসীর কাছ থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন আছে।

শেয়ার