Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

টাঙ্গাইলে মি‌ছিল শে‌ষে হামলা, ভাঙচুর অগ্নিসং‌যোগ

২৩ ডিসেম্বর, ২০২১ ৪:৩৫ অপরাহ্ণ
টাঙ্গাইলে মি‌ছিল শে‌ষে হামলা, ভাঙচুর অগ্নিসং‌যোগ
হাসান সিকদার, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ঘাটাইলে ইউপি নির্বাচন‌কে কেন্দ্র ক‌রে হামলা, দোকানপাট ও ইউনিয়ন প‌রিষদ ভাঙচুর ও অগ্নিসং‌যোগের ঘটনা ঘ‌টে‌ছে। এতে গ্রাম পু‌লি‌শের সদস‌্যসহ বেশ ক‌য়েকজন আহত হ‌য়ে‌ছে।

বৃহস্প‌তিবার (২৩ ডি‌সেম্বর) দুপুর ১২টার দি‌কে উপ‌জেলার পাঁচ‌টিক‌ড়ীর এলাকার লো‌কেরপাড়া ইউনিয়ন প‌রিষ‌দের সাম‌নে এ ঘটনা ঘ‌টে। আহত‌দের
প্রাথ‌মিক চি‌কিৎসা দেয়া হ‌য়ে‌ছে।

লো‌কেরপাড়া ইউনিয়ন প‌রিষ‌দের গ্রাম পু‌লিশ ফজল হক ব‌লেন, নৌকার প্রার্থী ও বর্তমান চেয়ারম‌্যান মোহাম্মদ শরিফ হো‌সেনসহ ক‌য়েকজন ইউনিয়ন প‌রিষ‌দের সাম‌নে ব‌সেছিল। এসময় স্বতন্ত্র (আনারস) প্রতী‌কের প্রার্থীর লা‌ঠি সোটা নি‌য়ে এক‌টি মি‌ছিল প‌রিষ‌দের সাম‌নে দি‌য়ে যা‌চ্ছিল। প‌রে হঠাৎ ক‌রেই মি‌ছি‌লে থাকা লোকজন চেয়ারম‌্যা‌নের ও প‌রিষ‌দে হামলা চালায়। এছাড়া পা‌শের বেশ কিছু দোকানপাটও ভাঙচুর করা হয়।

প‌রে প‌রিষ‌দের সাম‌নে থাকা মোটরসাই‌কে‌লে আগুন ধ‌রি‌য়ে দেয়া হয়। এসময় তা‌দের বাঁধ‌া দি‌লে গ্রাম পু‌লিশ‌দের উপর হামলা ক‌রে এবং ইটপাট‌কেল ছুড়‌তে থাকে। এতে গ্রাম পু‌লিশ ফারুক আহত হয়। তি‌নি আ‌রও ব‌লেন, ঘটনার সা‌থে সা‌থে পু‌লিশ ও প্রশাসন‌কে জানা‌নো হ‌লেও কোন ব‌্যবস্থা নেয়‌নি। হামলায় আহত গ্রাম পু‌লিশ সদস‌্য ফারুক বলেন, পরিষ‌দে হামলা ঠেকা‌তে গি‌য়ে আহত হই‌। তবে এতে বড় ঘটনা তবুও কোন প্রশাসন আসেনি।

লো‌কেরপাড়া ইউ‌নিয়ন প‌রিষ‌দের চেয়ারম‌্যান ও নৌকার প্রার্থী মোহাম্মদ শ‌রিফ হো‌সেন ব‌লেন, স্বতন্ত্র প্রার্থী শ‌হিদুল হক মিল‌নের লোকজন লা‌ঠি‌সোটা নি‌য়ে মি‌ছিল ক‌রে প‌রিষ‌দে হামলা ক‌রে। এতে গ্রাম পু‌লিশসহ ক‌য়েকজন আহত হ‌য়ে‌ছে। এছাড়া একটি মোটরস‌াই‌কেল পু‌ড়ি‌য়ে দি‌য়ে‌ছে এবং আ‌রও দুইটি মোটরসাই‌কেল ভাঙচুর ক‌রে‌ছে।

এঘটনায় বারবার ফোন কর‌লেও থানার পু‌লিশ রি‌সিভ ক‌রেন‌নি। ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম সরকারের সা‌থে মোবাইলে বারবার যোগা‌যোগ করা হ‌লেও তি‌নি ফোন রি‌সিভ ক‌রেন‌নি।

শেয়ার