Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

ঠাকুরগাঁওয়ে এসএসসি পরীক্ষার্থী নিহতের ঘটনায় গ্রেপ্তার ১

২৪ ডিসেম্বর, ২০২১ ৪:১৩ অপরাহ্ণ
ঠাকুরগাঁওয়ে এসএসসি পরীক্ষার্থী নিহতের ঘটনায় গ্রেপ্তার ১
মো. আব্দুল লতিফ, ঠাকুরগাঁও :

ঠাকুরগাঁওয়ে এসএসসি পরীক্ষার্থী মেহেদী হাসান (১৫) নিহতের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। ২৩ ডিসেম্বর বৃহস্পতিবার মেহেদীর পিতা আব্দুল মালেক বাদী হয়ে এ মামলাটি দায়ের করেন। মেহেদী সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ছিলেন।

মামলার বিবরণে জানা যায়, পূর্ব শত্রুতার জেরে বুধবার সন্ধ্যায় অভিযুক্ত গালিব শহরের পরিষদপাড়ায় মেহেদীর মামা আমজাদ হোসেনের বাড়ি থেকে মেহেদীকে ডেকে নিয়ে যায়। পরে গালিবসহ বেশ কয়েকজন মেহেদীকে মারপিট করে গুরুতর জখম করে দুরামারি বিসিক শিল্প নগরী এলাকার একটি কাচা রাস্তায় ফেলে পালিয়ে যায়।

অপর অভিযুক্ত আরমানের দাদা আকবর আলম (৬২) উল্লিখিত স্থানে মেহেদী আহত হয়ে পরে রয়েছে বলে মোবাইল ফোনে মেহেদীর মামাকে জানায়। আমজাদ হোসেন পরিবারের লোকজন ও স্থানীয়দের নিয়ে ঘটনাস্থলে গিয়ে মেহেদীকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মামলায় অভিযুক্তরা হলেন, পৌর শহরের গোবিন্দনগর মহল্লার মেডোর ছেলে গালিব (১৬), জুয়েলের ছেলে আরমান (১৬), আকবর আলমের ছেলে জুয়েল (৩৮), মৃত সফির উদ্দিনের ছেলে আকবর আলম (৬২) সহ অজ্ঞাত ৪/৫ জন। পুলিশ এ ঘটনায় আকবর আলমকে গ্রেপ্তার করেছে। অন্যান্য আসামিদের দ্রুত গ্রেফতারের দাবিতে সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা বিক্ষোভ করে বিচারের দাবি জানান।

শেয়ার