Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

শ্বশুরবাড়িতে স্ত্রীকে আনতে গিয়ে লাশ হলেন যুবক

২৭ ডিসেম্বর, ২০২১ ১:৪৭ অপরাহ্ণ
শ্বশুরবাড়িতে স্ত্রীকে আনতে গিয়ে লাশ হলেন যুবক
নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীর চাটখিলে স্ত্রীকে আনতে শ্বশুরবাড়ি গিয়ে সাইফুল ইসলাম শামিম (২৬) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। শামিমের শ্বশুরবাড়ির লোকজন জানায়, স্ত্রী ও তার লোকজনে অপমান সইতে না পেরে সে বিষপানে আত্মহত্যা করেছে। তবে পুলিশের ধারণা তাকে হত্যা করা হয়েছে।

রোববার (২৬ ডিসেম্বর) বিকেলে ৩ নং পরকোট ইউনিয়নের রামদেবপুর গ্রামের গাইগো বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত সাইফুল ইসলাম শামিম লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার দরবেশপুর ইউনিয়নের আলীপুর গ্রামের দক্ষিণ আটিয়া বাড়ির দেলোয়ার হোসেনের ছেলে।

পুলিশ মরদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। এ ব্যাপারে নিহতের বাবা থানায় অভিযোগ করেছেন।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, শামিমের শ্বশুরবাড়ির লোকজনের পক্ষ থেকে আত্মহত্যার কথা বলা হলেও ধারণা করা হচ্ছে তাকে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

স্থানীয়রা জানান, বিয়ের পর থেকে সাইফুল তার স্ত্রীকে পরপুরুষের সঙ্গে প্রতিনিয়ত কথা বলা ও পরকীয়ায় আসক্তির প্রতিবাদ করে আসছিল। পরে তার স্ত্রী বেড়ানোর কথা বলে শ্বশুরবাড়ি গেলে রোববার তাকে আনতে যায় সাইফুল। পরে ওই বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

সাইফুলের চাচাতো ভাই মো. ফয়েজ বলেন, স্ত্রীকে আনতে যাওয়ার পর শ্বশুরবাড়ির লোকজন তাকে বেদম মারধর করে। বিষয়টি তখন ফোনে আমাকে জানায় এবং কিছু হলে স্ত্রী ও তার পরিবারের লোকজন দায়ী থাকবে বলে বলেছিলো।

শেয়ার