Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

নোয়াখালীতে খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবিতে সমাবেশ

২৯ ডিসেম্বর, ২০২১ ৬:১১ অপরাহ্ণ
নোয়াখালীতে খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবিতে সমাবেশ
নোয়াখালী প্রতিনিধি :

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবীতে নোয়াখালীতে সমাবেশ করেছে জেলা বিএনপি এবং অংগসংগঠনের নেতৃবৃন্দ। দলটির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা থাকলেও অসুস্থ্যতার কারণে তিনি আসতে পারেন নি। সমাবেশকে ঘিরে অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ, ডিবি, সাদা পোশাকের পুলিশ ও গোয়েন্দা সংস্থাসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা সর্তক অবস্থানে ছিল।

বুধবার বেলা ১১টায় মাইজদী বাজারের নোয়াখালী পৌরসভা গেইট সংলগ্ন মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। এরআগে সকাল থেকে জেলার বিভিন্ন উপজেলা থেকে মিছিল নিয়ে সমাবেশস্থলে এসে উপস্থিত হয় দলের নেতাকর্মীরা।

নোয়াখালী জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসি’র সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য জয়নুল আবদিন ফারুক, দলের যুগ্ম-মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, চট্টগ্রাম বিভাগের সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, জাতীয় নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট আবদুর রহিম, কাজী মফিজুর রহমান, মামুনুর রশিদ, অ্যাডভোকেট এবিএম জাকারিয়া, ফোরকান ই আলম, ছাত্রদল কেন্দ্রীয় সাংসদের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সিনিয়র সহ-সভাপতি মোরতাজুল করিম বাদরু, সেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি আনু মোহাম্মদ শামীম আজাদ প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, সু-চিকিৎসা পাওয়া বেগম জিয়ার অধিকার। তাই অতিবিলম্বে আমাদের নেত্রীর চিকিৎসার জন্য বিদেশ পাঠানোর ব্যবস্থা করতে হবে। একইসাথে সকল ধরনের মিথ্যা মামলা প্রত্যহার করে খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিতে হবে। দ্রæত সময়ের মধ্যে এসব দাবী মেনে না নিলে কঠোর আন্দোলনে নামার হুমকি দেন তাঁরা।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রহমান ও সদস্য মাহবুব আলমগীর আলোর সঞ্চালনায় সমাবেশে অন্যদের মধ্যে জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার