Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতার মৃত্যু

৩০ ডিসেম্বর, ২০২১ ১১:৫০ পূর্বাহ্ণ
মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতার মৃত্যু
মাদারীপুর প্রতিনিধি :

মোটরসাইকেল দুর্ঘটনায় মাদারীপুরে ছাত্রলীগ নেতা তৌহিদুল ইসলাম লিংকন (৩০) নিহত হয়েছেন।

বুধবার (২৯ ডিসেম্বর) রাত ৮টার দিকে সদর উপজেলার পখিরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত লিংকন সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি ছিলেন। পুলিশ ও বিভিন্ন সূত্র জানায়, সদর উপজেলার মঠেরবাজার এলাকা থেকে ব্যক্তিগত কাজ শেষে মাদারীপুর শহরে আসছিলেন লিংকন। পখিরা এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসার অপর একটি মোটর সাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

প্রথমে গুরুতর অবস্থায় তিনজনকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে আশঙ্কাজনক তিনজনকে ফরিদপুরে অবস্থায় পাঠানো হয়।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুল ইসলাম মিঞা জানান, মোটরসাইকেল দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা তৌহিদুল ইসলাম লিংকন-এর মৃত্যু হয়েছে। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া বিরাজ করছে।

শেয়ার