Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত

৩০ ডিসেম্বর, ২০২১ ১:৪৫ অপরাহ্ণ
জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত
জয়পুরহাট প্রতিনিধি :

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বাগজানা এলাকায় ট্রাকের চাপায় আব্দুল মোমিন (৩৫) নামের এক জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরোএকজন।

নিহত আব্দলু মোমিন উপজেলার রামভদ্রপুরের ত্রিপুরা গ্রামের ইউসুব আলীর পুত্র এবং আহত জয়নুল উপজেলার নন্দইল গ্রামের মৃত রমজান আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীর ও পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পলাশ চন্দ্র দেব জানান, বগুড়া থেকে হিলি যাওয়ার পথে একটি খালি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বাগজানা বাসষ্ট্যান্ড এলাকায় রাস্তার পার্শ্বে মোটর সাইকেল মেকানিক্স এর দোকানের সামনে দাড়িয়ে থাকা ২ জন ব্যক্তিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোমিনের মৃত্যু হয়। এসময় ঘাতক ট্রাকটিকে আটক করে থানা নিয়ে যায় পুলিশ।

শেয়ার