Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

হবিগঞ্জে মেডিকেল টেকনোলজিস্ট হত্যার প্রতিবাদে নোয়াখালীতে মানববন্ধন

৩০ ডিসেম্বর, ২০২১ ২:৫৫ অপরাহ্ণ
হবিগঞ্জে মেডিকেল টেকনোলজিস্ট হত্যার প্রতিবাদে নোয়াখালীতে মানববন্ধন
নোয়াখালী প্রতিনিধি :

সিলেটের হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মেডিকেল টেকনোলজিস্ট (ল্যাব) মো. সাইফুল ইসলামকে নৃশসভাবে হত্যার প্রতিবাদ, আসামীদের গ্রেপ্তার এবং ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে নোয়াখালী জেলা সম্মিলিত মেডিকেল টেকনোলজিস্ট পরিষদ।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় নোয়াখালী প্রেসক্লাবের সামনে এ কর্মসূচী পালন করে তারা। পরে একইস্থানে একটি প্রতিবাদ সমাবেশ করা হয়। কর্মসূচীতে একাত্বতা প্রকাশ করে অংশগ্রহণ করেন স্বাধীনতা মেডিকেল টেকনোলজিস্ট পরিষদ নোয়াখালী শাখা, বাংলাদেশ ডেন্টাল পরিষদ নোয়াখালী ও বঙ্গবন্ধু মেডিকেল টেকনোলজিস্ট পরিষদসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

মানববন্ধনে জেলা মেডিকেল টেকনোলজিস্ট পরিষদের সহ-সভাপতি এ টি এম মাইনুল কবিরের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সংগঠনটির জেলা সভাপতি মোহাম্মদ আলী জুয়েল, সাধারণ সম্পাদক ইমরান খান, যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. আতিকুল ইসলাম সজিব, প্রচার সম্পাদক আবদুস সালাম, বঙ্গবন্ধু মেডিকেল টেকনোলজিস্ট পরিষদের সভাপতি নুরুল করিম নোমান, সামেপের সহ-সভাপতি মো. শাহাদাত হোসেন, ল্যাবরটরি টেকনোলজি সোসাইটির যুগ্ম আহবায়ক আল আমিন প্রমুখ।

বক্ত্যারা বলেন, তুচ্ছ ঘটনায় গত ২৮ ডিসেম্বর দুপুরে প্রকাশ্যে হবিগঞ্জ আধুনিক হাসপাতালে ল্যাব টেকনোলজিস্ট সাইফুলকে হত্যা করার দু’দিন অতিবাহিত হলেও খুনি ধরাছোয়ার বাইরে। সিসি টিভি ফুটেজ দেখে হত্যাকারীকে শনাক্ত করা হলে অজ্ঞাত কারণে এখনও তাকে গ্রেপ্তার না করায় ক্ষোভ প্রকাশ করেন বক্ত্যারা। তাই অতিবিলম্বে হত্যাকারীকে গ্রেপ্তার করে আইনের আওতায় না আনলে আর বৃহত্তর আন্দোলন ও কর্মবিরতীর হুমকি দেন তারা।

বক্তারা আরও বলেন, হাসপাতালের চিকিৎসক ও টেকনোলজিস্টদের সুরক্ষা আইন করতে হবে। সম্প্রতি ঘটে যাওয়া নোয়াখালী জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়কের ওপর হামলাসহ কয়েকটি ঘটনার সুষ্ঠু বিচার না হওয়ায় প্রতিনিয়ত হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীদের ওপর হামলার ঘটনা বেড়েই চলছে।

শেয়ার