Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

চাঁপাইনবাবগঞ্জে আগ্নেয়াস্ত্র ও গুলিসহ আটক ১

৩০ ডিসেম্বর, ২০২১ ৩:৩৪ অপরাহ্ণ
চাঁপাইনবাবগঞ্জে আগ্নেয়াস্ত্র ও গুলিসহ আটক ১
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :

চাঁপাইনবাবগঞ্জে ২টি পিস্তল, ১২ রাউন্ড গুলি ও ২টি ম্যাগজিনসহ একজনকে আটক করেছে র‌্যাব। বুধবার রাতে জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত আরিফুল ইসলাম(৪৩) উপজেলার কালিগঞ্জ ইসমাইল বিশ্বাসেরটোলা এলাকার বাসির উদ্দিনের ছেলে।

র‌্যাব-৫ এর প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের একটি দল বুধবার গভীর রাতে শিবগঞ্জ উপজেলার কানসাটর বাজার এলাকায় আরিফুল ইসলামের ভাড়াকরা ঘরের মধ্যে তল্লাশী অভিযান চালায়। এসময় বিছানার নীচ থেকে ২টি পিস্তল, ১২ রাউন্ড গুলি ও ২টি ম্যাগজিন উদ্ধারসহ আরিফুল ইসলামকে আটক করা হয়। অভিযানের সময় র‌্যাব-৫ এর অধিনায়ক লেঃ কর্ণেল জিয়াউর রহমান, চাঁপাইনবাবগঞ্জ কোম্পানি কমান্ডার মেজর সানরিয়া চেধুরী ও কোম্পনী উপ-অধিনায়ক সহকারি পুলিশ সুপার ওমর আলী উপস্থিত ছিলেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত আরিফুল ইসলাম অবৈধ অস্ত্র ব্যবসার সাথে জড়িত বলে স্বীকার করে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

শেয়ার