Top
সর্বশেষ

বিএনপি’র সংবাদ সম্মেলনের প্রতিবাদে সিরাজগঞ্জে জেলা আ.লীগের সংবাদ সম্মেলন

০৩ জানুয়ারি, ২০২২ ১:৩৮ অপরাহ্ণ
বিএনপি’র সংবাদ সম্মেলনের প্রতিবাদে সিরাজগঞ্জে জেলা আ.লীগের সংবাদ সম্মেলন
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জে আওয়ামী লীগ-বিএনপির সংঘর্ষের ঘটনায় ঢাকার গুলশানে বিএনপি চেয়ারপার্সনের কার্যালয়ে বিএনপির মিথ্যা বানোয়াট ভিত্তিহীন ও কল্পনা প্রসূত তথ্য সম্বলিত সংবাদ সংম্মেলনের প্রতিবাদে সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগ সংবাদ সম্মেলন করেছে।

জেলা আওয়ামীলীগ কার্যালয়ে রোববার সন্ধ্যায় ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা এ্যাড. কেএম হোসেন আলী হাসানের সভাপতিত্বে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার সংবাদ সম্মেলনে বলেন, বিএনপির জন্মই হয়েছে ষড়যন্ত্রের মাধ্যমে, জনবিছিন্ন একটি দল, তারা ভোটে বিশ্বাসী নয়, বিএনপি খুনের রাজনীতির জলন্ত প্রমাণ ৭৫ এ জাতির পিতাকে স্বপরিবারে হত্যা ও জেলখানার ভিতরে জাতীয় ৪ নেতাকে নির্মমভাবে হত্যা করা।

সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দ আরো বলেন, বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) দুপুরে খালেদা জিয়ার মুক্তির দাবিতে আয়োজিত জনসভা নিয়ে হামলা ও সংঘর্ষের ঘটনায় রোববার (২ জানুয়ারি) দুপুরে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু সংবাদ সম্মেলনে যে সকল তথ্য উপস্থাপন করেছে তা সম্পূর্ন মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। তাদের সংবাদ সম্মেলন নতুন ষড়যন্ত্র ছাড়া আর কিছুই নয়। আওয়ামীলীগ ব্যতিত সকল দল করা ইকবাল হাসান মাহমুদ টুকুকে একজন মিথ্যাবাদী হিসেবে অভিহিত করেছেন। নিজেকে মুক্তিযোদ্ধা দাবী করলেও কখনও মুক্তিযুদ্ধে অংশ গ্রহন তো দূরের কথা বংশগতভাবে তারা মুক্তিযুদ্ধের বিরোধীতাকারী। বিএনপি সমাবেশের নামে শহরে অস্থিতিশীল পরিন্থিতি সৃষ্টি করে ত্রাসের রাজত্ব কায়েম করতে চেয়েছিল। কিন্তু জনসাধারণ তা প্রতিহত করেছে। ২১ আগষ্ট গ্রেনেট হামলাসহ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ২০বার হত্যার ষড়যন্ত্র করেছে এই বিএনপি। ষড়যন্ত্রই বিএনপি’র একমাত্র ভরসা। আমাদের কোন নেতা কর্মী বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) দুপুরে কোন প্রকার হামলায় অংশগ্রহন করে নাই। বরং সিরাজগঞ্জবাসী তাদের অরাজনৈতিক কর্মকান্ডকে প্রতিহত করেছেন। নিজেদের ব্যর্থতাকে ঢেকে আড়াল করতেই তারা ঢাকায় সংবাদ সম্মেলন করেছে। সংবাদ সম্মেলনে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু ইউসুফ সূর্য, সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. বিমল কুমার দাস, সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. আব্দুর রহমান, সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা ইসহাক আলী ও পৌর আওয়ামীলীগের সভাপতি হোলাল উদ্দিন প্রমূখ। এ সংবাদ সম্মেলনে আওয়ামীলীগ ও সকল অংঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার