Top
সর্বশেষ

নোয়াখালীর বেগমগঞ্জে আ.লীগের নির্বাচনী অফিসে ভাঙচুর

০৩ জানুয়ারি, ২০২২ ১:৪৬ অপরাহ্ণ
নোয়াখালীর বেগমগঞ্জে আ.লীগের নির্বাচনী অফিসে ভাঙচুর
নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার জিরতলী ইউনিয়নে নির্বাচনী প্রচারণাকে কেন্দ্র করে আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতীকের প্রার্থী রফিকুল ইসলাম মিলনের ২টি নির্বাচনী অফিসে ভাঙচুর, ককটেল নিক্ষেপ ও অগ্নিসংযোগ করার অভিযোগ উঠেছে স্বতন্ত্র ঘোড়া প্রতীকের প্রার্থী সামছুল আলম লাবলুর বিরুদ্ধে। তবে অভিযোগ অস্বীকার করেছেন স্বতন্ত্র প্রার্থী, তার দাবী নেতাকর্মীদের হয়রানি করতে নিজেরাই নাটক সাজাচ্ছে আ.লীগ প্রার্থী।

রোববার রাত ১২টার দিকে জিরতলী ইউনিয়নের ২ ও ৩নং ওয়ার্ডে এ হামলার ঘটনা ঘটে।

আ.লীগ প্রার্থী রফিকুল ইসলাম মিলন অভিযোগ করে বলেন, নৌকার নির্বাচনী প্রচারণার জন্য জিরতলী ইউনিয়নের ২নং ওয়ার্ড বারোইচাতল ও ৩নং ওয়ার্ড মহেষপুর গ্রামে দু’টি নির্বাচন অফিস করা হয়। এরমধ্যে মহেষপুর কার্যালয়টি ইউনিয়ন আ.লীগের স্থায়ী কার্যালয়। রোববার রাত ১২টার দিকে আমার প্রতিন্দ›দ্বী প্রার্থী সামছুল আলম লাবলুর লোকজন অফিস দু’টিতে ককটেল হামলা করে। পরে তারা অফিসে থাকা চেয়ার-টেবিল ভাঙচুর ও আগুন ধরিয়ে দেয়।

অভিযোগের বিষয়টি অস্বীকার করে ঘোড়া প্রতীকের প্রার্থী সামছুল আলম লাবলু বলেন, নির্বাচনে আমার পক্ষে ভোটাদের গণজোয়ার দেখে নৌকার প্রার্থী নিজের অফিসে নিজের লোকজনকে দিয়ে আগুন দিয়ে আমাদের বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানির চেষ্টা করছে। এসব ঘটনার সাথে আমার কোন সমর্থক জড়িত না।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। ঘটনাটি আমরা তদন্ত করছি।

শেয়ার