Top
সর্বশেষ

জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় পৌর মেয়রের ছেলে নিহত, আহত ৭

০৪ জানুয়ারি, ২০২২ ৭:২২ অপরাহ্ণ
জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় পৌর মেয়রের ছেলে নিহত, আহত ৭
আল মামুন, জয়পুরহাট :

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার দরগাপাড়া এলাকায় তিন মোটরসাইকেল সংঘর্ষে একজন নিহত ও সাতজন আহত হয়েছে।। মঙ্গলবার বিকেলে এ দুর্ঘটনা ঘটে।

নিহত হৃদয় হোসেন জয়পুরহাটের কালাই পৌর মেয়র রাবেয়া সুলতানার ছেলে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি পলাশ চন্দ্র দেব জানান, মঙ্গলবার বিকেলে জয়পুরহাট-হিলি সড়কে দরগাপাড়া এলাকয়, হিলি থেকে কয়েকজন বন্ধু মিলে ২টি মোটর সাইকেল দ্রুত গতিতে জয়পুরহাটের দিকে আসার সময় তাদের মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে জয়পুরহাট থেকে হিলির দিকে আসা আপর একটি মোটর সাইকেলে ধাক্কা দিলে কালাই পৌর মেয়র রাজিয়া সুলতানার ছেলে হৃদয় ঘটনাস্থলে মারা যান।

এসময় নওগাঁর বদলগাছী উপজেলার নুর মোহাম্মদের ছেলে আল আমিন (৪০), একই উপজেলার সবুজ উদ্দিনের ছেলে মাসুদ রানা (৪০), জয়পুরহাটের কালাই উপজেলার আল আমিন (৩০), একই উপজেলার মৃত বনু মিয়ার ছেলে নাজমুল (৩০), ছাদেকুল ইসলামের ছেলে মো. রনি (২০), মোজাফফর হোসেনের ছেলে মো. ছাব্বির (৩০), হারুঞ্জা গ্রামের বুলবুলের ছেলে নাজমুল (২২) গুরুতর আহত হন হয়।

খবর পেয়ে পাঁচবিবি ফায়ার সার্ভিস কর্মীরা নিহত ও আহতদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করিয়ে দেন। আহতদের মধ্যে রনি ,আলামিন সাব্বিরের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

শেয়ার