Top
সর্বশেষ

জয়পুরহাটে ভূমি অফিসার্স কল্যাণ সমিতি’র স্মারকলিপি প্রদান

০৬ জানুয়ারি, ২০২২ ৪:০২ অপরাহ্ণ
জয়পুরহাটে ভূমি অফিসার্স কল্যাণ সমিতি’র স্মারকলিপি প্রদান
জয়পুরহাট প্রতিনিধি :

বেতন স্কেল স্থগিতাদেশ প্রত্যাহারের দাবীতে সচিব, ভূমি মন্ত্রণালয়, বাংলাদেশ সরকার বরাবরে জেলা প্রশাসকের মাধ্যমে স্মারকলিপি দিয়েছে বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতি জয়পুরহাট জেলা শাখা।

আজ ৬ জানুয়ারী বৃহস্পতিবার সকাল ১০টায় জেলা প্রশাসক কার্যালয়ের সামনে জেলার সকল ইউনিয়ন ভূমি সহকারি ও উপ- সহকারি কর্মকর্তারা ৬ দফা দাবীতে এক ঘন্টা অবস্থান কর্মসূচী শেষে জেলা প্রাশাসকের মাধ্যমে স্বারকলিপি প্রদান করেছে।

বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যান সমিতি জয়পুরহাট জেলা শাখার সাধারণ সম্পাদক রুহুল আমিন বলেন, আগামী ১৫ জানুয়ারীর মধ্যে বেতন স্কেল বাস্তবায়নের জন্য ভূমি মন্ত্রণালয়ের স্থগিত আদেশ প্রত্যাহার, আগামী ৩ মাসের মধ্যে নব- নিয়োগ ও ভূমি উপ- সহকারি কর্মকর্তাদের পদোন্নতি প্রদান, ইউনিয়ন ও পৌর ভূমি অফিসে কম্পিউটার সামগ্রী, ফটোকপি মেশিন, উন্নতমানের প্রিন্টার ও কন্টেডেন্সি এবং ভ্রমনভাতা বিল সরাসরি প্রদান, আইটি খরচের জন্য নামজারী এবং হোল্ডিং েন্ট্রির টাকা সরাসরি ইউনিয়ন / পৌর ভূমি অফিসে প্রদান, ইউনিয়ন ও পৌর ভূমি অফিসে মোটর সাইকেল সরবরাহ ও ইউনিয়ন ও পৌর ভূমি অফিসে নিরাপত্তা কর্মী নিয়োগ করার দাবীতে তারা এই দাবীগুলোতে কর্মসূচী পালন করছে।

বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যান সমিতি জয়পুরহাট জেলা শাখার সভাপতি ইত্তাজুল ইসলাম রাজা বলেন, আগামী ১৫ জানুয়ারীর মধ্যে তাদের দাবী মানা না হলে কর্মবিরতিসহ কঠোর কর্মসূচীতে যাবেন তারা।

এসময় আরও উপস্থিত ছিলেন, সহ সভাপতি একরামুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, দপ্তর সম্পাদক আবু বাশার মোহাম্মদ আবদুল আলিম।

শেয়ার