Top
সর্বশেষ

বড় ভাইয়ের লাঠির আঘাতে ছোট ভাই নিহত

০৭ জানুয়ারি, ২০২২ ৭:৫৪ অপরাহ্ণ
বড় ভাইয়ের লাঠির আঘাতে ছোট ভাই নিহত
মো. আব্দুল লতিফ, ঠাকুরগাঁও :

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার ভেটনা গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে বড় ভাইয়ের বাঁশের লাঠির আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) দুপুর ৩টার দিকে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার সময় তার মৃত্যু হয়। বিষয়টি হরিপুর থানার ওসি তাজুল ইসলাম নিশ্চিত করেছেন।

নিহত নাসির উদ্দীন (৫০) হরিপুর উপজেলার আমগাঁও ইউনিয়নের ভেটনা গ্রামের প্রয়াত সাজ্জাদ আলীর ছেলে।

পরিবারের বরাত দিয়ে হরিপুর থানার ওসি তাজুল ইসলাম বলেন, ৬ জানুয়ারি বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে হরিপুরের ভেটনা গ্রামে বসতভিটার জমির ভাগ বাটোয়ারা নিয়ে বড় ভাই আফসার আলী ও ছোট ভাই নাসির উদ্দীনের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে আফসার আলী বাঁশের লাঠি দিয়ে নাসির উদ্দীনের মাথায় আঘাত করে। এতে নাসিরের মাথা ফেটে যায় ও তিনি মাটিতে লুটিয়ে পরে।

পরে পরিবারের লোকজন আহত অবস্থায় নাসির উদ্দীনকে উদ্ধার করে হরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। বিকালে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে নাসির উদ্দীনের মৃত্যু হয়।

হরিপুর থানার ওসি তাজুল ইসলাম বলেন, ঘটনার পর থেকে বড় ভাই আফসার আলী পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তার করতে আমাদের অভিযান চলমান রয়েছে।নাসির উদ্দীনের মরদেহ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতলের মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

শেয়ার