Top

ফরিদগঞ্জে ২শতাধিক মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

১৪ জানুয়ারি, ২০২২ ৭:৫৩ অপরাহ্ণ
ফরিদগঞ্জে ২শতাধিক মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ
শিমুল হাছান, ফরিদগঞ্জ (চাঁদপুর) :

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ৬নং পশ্চিম গুপ্টি ইউনিয়নের স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন পিপল ফাষ্ট হেলপ অর্গানাইজেশন এর পক্ষ থেকে ইউনিয়নের ২শতাধিক অসহায়-হতদরিদ্র মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

১৪ জানুয়ারী শুক্রবার সকালে ইউনিয়নের খাজুরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে শীতবস্ত্র বিতরন করা হয়।

পিপল ফাষ্ট হেলপ অর্গানাইজেশন এর সভাপতি শেখ বেলায়েত হোসেন এর সভাপতিত্বে এবং আইডিয়াল সমাজসেবা ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা পারভেজ মোশারফের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিপল ফাষ্ট হেলপ অর্গানাইজেশন এর শুভাকাক্সক্ষী, প্রবাসী-ব্যবসায়ী ও সমাজসেবক সুমন আহম্মেদ।

এই সময় আরো উপস্থিত ছিলেন, পিপল ফাষ্ট হেলপ অর্গানাইজেশন এর প্রতিষ্ঠাতা সভাপতি সালাউদ্দিন সজিব, সাধারণ সম্পাদক শিমুল চন্দ্র লৌধ, সহ-সভাপতি সাব্বির আহম্মেদ, কার্য নির্বাহী সদস্য সজিব আল রশিদ, হাছান আখন, মাহতাব পাটওয়ারী, রিপন হোসেন, মিঠু আহম্মেদসহ স্থানীয় বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যবৃন্দ ও সামাজিক ব্যক্তিবর্গ।

শীতবস্ত্র বিতরণ কালে বক্তারা বলেন, বর্তমান সময়ে আমাদের দেশে তীব্র শীত পড়তেছে। তাই আমরা পূর্বের ন্যায় এবারও অসহায়দের পাশে আমাদের সাধ্যনুযায়ী শীতবস্ত্র নিয়ে দাঁড়ানোর চেষ্টা করেছি। এছাড়াও তারা জানান, উক্ত সংগঠন করোনার শুরু থেকেই অক্সিজেন সেবা, ত্রাণ বিতরণ ও রক্তদানসহ বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছেন। পিপল ফাষ্ট হেলপ অর্গানাইজেশন একটি সামাজিক সংগঠন তাই বক্তব্যে উক্ত সংগঠনের দায়িত্বশীলরা সমাজের সকলকে এই ধরনের সামাজিক সংগঠনের পাশে থাকার আহ্বান করেন এবং শীতার্তদের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তশালীদের প্রতি আহ্বান জানান।

শেয়ার